ভোটডাকাত আ.লীগ সরকার রাষ্ট্রযন্ত্রকে জনগণের বিরু‌দ্ধে ব্যবহার করছে: ডা. শাহাদাত

0

চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক ও চসিক নির্বাচনে মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেছেন, আওয়া‌মী লীগ সরকার দলীয়করণের মাধ্যমে রাষ্ট্রযন্ত্রকে জনগণের বিরু‌দ্ধে ব্যবহার করছে। তারা জনগ‌ণের ভোট ডাকা‌তি করার মাধ্যমে, জনগণের অধিকার কেড়ে নিচ্ছে। 

গতকাল র‌বিবার (৩ জানুয়ারি) সন্ধ্যায় নগরীর জামালখাঁন ওয়া‌র্ডে ক‌রোনা সুরক্ষা সামগ্রী বিতরণ ও মত‌বি‌নিময় সভায় প্রধান অতিথির বক্ত‌ব্যে তিনি এ কথা বলেন।

তিনি বলেন, স্বাধীনতার ৫০ বছর পূ‌র্তিতে গণতন্ত্র, ভোটা‌ধিকার রক্ষার শপথ নি‌তে হ‌বে। ভোট সেন্টারে ভোট ডাকাত ও বহিরাগত সন্ত্রাসীদের বিরুদ্ধে গণ-প্রতিরোধ গড়ে তুল‌তে হ‌বে। ভোট আপনার পবিত্র আমানত। ভোটের অধিকার ও সাংবিধানিক অধিকার রক্ষার লড়াইয়ে আপনাকে ভোট সেন্টারে গিয়ে ভোট প্রদান করতে হবে।

ডা.শাহাদাত হো‌সেন প্রশাস‌নকে উদ্দেশ্য ক‌রে ব‌লেন, আপনারা জনগ‌ণের পালস বুঝার চেষ্টা করুন। দে‌শের মানুষ আওয়া‌মী লীগ‌কে ঘৃণা করে। দয়া ক‌রে আপনারা তা‌দের পক্ষ নি‌বেন না। চ‌সিক নির্বাচন‌কে অবাধ সুষ্ঠ ও নিরপক্ষ করুন। জনগ‌ণের ভোটা‌ধিকার ফি‌রি‌য়ে দিন। জনগ‌ণের মতামত বিএন‌পি মে‌নে নি‌বে। যদি কোন ষড়যন্ত্র বা ফরামা‌য়ে‌শি ফলাফল ঘোষণা করা হয় তাহলে চট্টগ্রাম থেকে আন্দোলনের দাবানল সৃষ্টি হবে, যার দায় সরকার ও প্রশাসনকে নিতে হবে। তাই নিরপেক্ষ নির্বাচনে সহায়তা করার আহবান জানাচ্ছি।

নগর বিএন‌পির সদস্য স‌চিব আবুল হা‌শেম বক্কর ব‌লে‌ন, নির্বাচন নি‌য়ে আওয়ামী লীগ বাংলাদেশের ইতিহাসে সবচেয়ে কলঙ্ক জনক অধ্যায় রচনা করে‌ছে। ২৯ ডিসেম্বর রাতে ভোট ডাকাতি’র অনবদ্য কৌশল ক‌রে জনগ‌ণের অধিকার কে‌ড়ে নি‌য়ে যে কলঙ্ক রচনা করেছে, তা বিশ্বের মানু‌ষের কা‌ছে কালো রাত হিসেবে চিহ্নিত থাক‌বে।  

আসন্ন চ‌সিক নির্বাচ‌নেও ভোট ডাকা‌তির নির্বচ‌নের নীলনকশা বাস্তবায়‌নের পাঁয়তারা চলছে। চ‌সিক নির্বাচ‌নে ব‌হিরাগত সন্ত্রাসী দিয়ে ভয় ভী‌তি প্রদর্শন ক‌রে কেন্দ্র দখলের চেষ্টা করা হ‌লে চট্টগ্রামবাসী চুপ ক‌রে ব‌সে থাক‌বে না। ভোট ডাকাতদের বিরুদ্ধে দুর্বার প্রতিরোধ গড়ে তোলা হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com