আওয়ামী সরকার দলীয়রা কেন্দ্র দখলের পাঁয়তারা চালাচ্ছে: ডা. শাহাদাত

0

চট্টগ্রাম মহানগর বিএনপির আহবায়ক ও চসিক নির্বাচনে বিএনপি মনোনীত মেয়র প্রার্থী ডা. শাহাদাত হোসেন বলেছেন, সার্কিট হাউসে বসে সরকার দলীয়রা কেন্দ্র দখলের পাঁয়তারা চালাচ্ছে। ২০১৮ সালে দিনের ভোট রাতে ডাকাতি করে যেভাবে মন্ত্রী-এমপি হয়েছে, ঠিক সেই ভোট ডাকাতির অভিজ্ঞতাকে চসিক নির্বাচনে কাজে লাগানোর ষড়যন্ত্র করছে।

গতকাল শনিবার (২ জানুয়ারি) নগরীর ২৮ নং ওয়ার্ড বিএনপির করোনা সুরক্ষা সামগ্রী ও মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে একথা বলেন।

২৭ তারিখ নির্বাচনে সমস্ত ষড়যন্ত্রের জাল ছিন্ন করে ভোটকেন্দ্রে গিয়ে দাঁত ভাঙা জবাব দেওয়ার আহবান জানিয়ে তিনি বলেন, কোন বহিরাগত যাতে ভোট কেন্দ্রে ভোটারদের বাধা দিতে না পারে সেজন্য সবাইকে ভ্যানগার্ডের ভূমিকায় অবতীর্ণ হতে হবে।

ডা. শাহাদাত হো‌সেন ব‌লে‌ন, সরকারের চরিত্র প্রকাশের জন্য এবং গণতন্ত্র প্রতিষ্ঠার জন্য স্থানীয় সরকার নির্বাচনে বিএন‌পি অংশ নিচ্ছি। সরকা‌রের  দ‌ুর্নী‌তি ও দুঃশাস‌নে অ‌তিষ্ঠ দে‌শের জনগন। আওয়ামী লীগ এখন দেউ‌লিয়া সংগঠ‌নে প‌রিণত হ‌য়ে‌ছে। তাই তারা জনগ‌ণের মতম‌তের ওপর ভরসা না ক‌রে প্রশাসন ও দলীয় সন্ত্রাসী দি‌কে কেন্দ্র দখল ক‌রে নির্বচ‌নে জয় লাভ করাকে অন্যতম হা‌তিয়ার হিসবে ব্যবহার কর‌ছে। বর্তমান সরকার জনগ‌ণের ভোটা‌ধিকার হ‌রণ করার মধ্য দি‌য়ে সকল মৌ‌লিক অধিকার কে‌ড়ে নি‌য়ে‌ছে।

নগর বিএন‌পির আহবায়ক ক‌মি‌টির সদস্য স‌চিব আবুল হা‌শেম বক্কর ব‌লে‌ন, বর্তামান আওয়ামী লীগ সরকা‌রের অ‌ধীনে হওয়া প্র‌তি‌টি নির্বাচনে চল‌ছে ব্যাপক কারচুপি এবং জবরদখল উৎসব। সামনে চ‌সিক নির্বাচ‌ন, সেখানে যদি কারচু‌পি করা হ‌য় তাহলে চট্টগ্রাম থে‌কে সরকার পত‌নের আন্দোলনের বৃহত্তর কর্মসূ‌চি ঘোষণা হ‌বে।

২৮ নং ওয়ার্ড় বিএনপির সভাপতি কাউন্সিলর প্রার্থী এস.এম.জামাল উদ্দীন জসিম এর সভাপতিত্বে সাধারণ সম্পাদক জিয়াউর রহমান জিয়া এর সঞ্চালনায় বিশেষ অতিথির হিসেবে উপস্থিত ছিলেন চট্টগ্রাম মহানগর বিএনপি’র যুগ্ম আহবায়ক এস.এম সাফুল আলম, ইয়াছিন চৌধুরী লিটন, সদস্য মন্জুর আলম মন্জু।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com