নীলফামারীতে জামায়াতের ১৯ নেতা-কর্মীকে গ্রেফতারের তীব্র নিন্দা ও প্রতিবাদ

0

বাংলাদেশ জামায়াতে ইসলামী নীলফামারী সদর থানা শাখার নায়েবে আমীর ক্বারী আব্দুল আজিজ ও নীলফামারী সদরের গোড়গ্রাম ইউনিয়ন সভাপতি মাওলানা হুমায়ূন কবীরসহ মোট ১৯ জন নেতা-কর্মীকে গ্রেফতারের ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বাংলাদেশ জামায়াতে ইসলামীর সেক্রেটারি জেনারেল ও সাবেক এমপি অধ্যাপক মিয়া গোলাম পরওয়ার বৃহস্পতিবার এক বিবৃতি দিয়েছেন।

বিবৃতিতে তিনি বলেন, ‘২৯ ডিসেম্বর নীলফামারী সদরের গোড়গ্রাম কির্ত্তনীয়াপাড়া নগরবন জামে মসজিদ থেকে নীলফামারী সদর থানা শাখার নায়েবে আমীর ক্বারী আব্দুল আজিজ ও নীলফামারী সদরের গোড়গ্রাম ইউনিয়ন সভাপতি মাওলানা হুমায়ূন কবীরসহ মোট ১৯ জন নেতা-কর্মীকে পুলিশ গ্রেফতার করেছে। তাদের বিরুদ্ধে কোনো মামলায় ওয়ারেন্ট ছিল না। বিনা কারণে সম্পূর্ণ অন্যায়ভাবে তাদেরকে গ্রেফতার করা হয়েছে। এটি ব্যক্তির সাংবিধানিক অধিকারের সুস্পষ্ট লঙ্ঘন। এর মাধ্যমে সরকারের অগণতান্ত্রিক মানসিকতার বহিঃপ্রকাশ ঘটেছে। আমরা এ ঘটনার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানাচ্ছি।

অবিলম্বে নীলফামারী সদর থানা শাখার নায়েবে আমীর ক্বারী আব্দুল আজিজ ও ১৯ জন নেতা-কর্মীসহ সারাদেশে গ্রেফতারকৃত জামায়াতে ইসলামী ও ইসলামী ছাত্রশিবিরের সকল নেতা-কর্মীকে মুক্তি দেয়ার জন্য আমি সংশ্লিষ্ট কর্তৃপক্ষের প্রতি আহবান জানাচ্ছি।’
প্রেস বিজ্ঞপ্তি

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com