আ.লীগ দুর্নীতি দুঃশাসন ও লুটপাটের মাধ্যমে সোনার বাংলাকে শ্মশানে পরিণত করেছে: ইরান

0

আওয়ামী লীগ দুর্নীতি দুঃশাসন ও লুটপাটের মাধ্যমে সোনার বাংলাকে শ্মশানে পরিনত করেছে মন্তব্য করে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, আওয়ামী একটি অভিশপ্ত দুর্নীতি লুটপাট সমিতির নাম। এরা যখনই ক্ষমতায় গিয়েছে তখনই দুর্নীতি লুটপাটের মাধ্যমে দেশের অর্থনীতি ধ্বংস করে দুর্ভিক্ষময় পরিস্থিতি সৃষ্টি করেছে। তারা আইন শৃংখলাবাহীনি, প্রশাসন ও প্রতিবেশী রাষ্ট্রের মদদে ক্ষমতা জবরদখল করে আছে। মুক্তিযুদ্ধের চেতনার বুলি নিয়ে দেশের স্বাধীনতা সার্বভৌমত্ব ও রাষ্ট্রীয় অখন্ডতাকে নতজানু পররাষ্ট্রনীতির মাধ্যমে বিকিয়ে দিয়েছে। ভোটারবিহীন সরকারের এমপি মন্ত্রী আমলা ও আওয়ামী লীগের নেতা-কর্মীরা রাষ্ট্রীয় সম্পদ লুন্ঠনের মাধ্যমে দেশকে মগের মুল্লুকে পরিনত করেছে। তারা জনগনের হাজার হাজার কোটি টাকা দুর্নীতি করে বিদেশে পাচার করেছে। তাই আওয়ামী লীগের পতন ছাড়া দেশে শান্তি আসবে না।

ডাঃ ইরান বলেন, আমলা কামলা ও পুজিঁপতিরা বাংলাদেশের রাজনীতিকে ধ্বংস করছে। তাই রাজনীতি পরিনত হয়েছে লাভজনক ব্যবসায়। দেশের শিল্প উদ্যোক্তারা কল-কারখানায় বিনিয়োগ না করে এমপি মন্ত্রী হয়ে জনগনের অর্থ-সম্পদ আত্মসাতের জন্য অসুস্থ্য প্রতিযোগীতায় নেমেছে।

সরকার মেগা প্রকল্পের নামে মেগা দুর্নীতি করছে অভিযোগ করে ডাঃ ইরান বলেন, সরকারের মদদে সাহেদ, সাবরিনা, জিকে শামীম, সম্রাট, খালেদ, ড্রাইভার মালেকরা হাজার হাজার কোটি টাকা লুন্ঠন করছে। দেশের অর্থনীতি এখন ৫ ভাগ আওয়ামী লুটেরার কাছে জিম্মি। দেশ ও জনগনের উন্নয়ন না হলেও আওয়ামী লীগ নেতা-কর্মীদের উন্নয়ন হয়েছে। তাই লেবার পার্টি ও ছাত্রমিশনকে শক্তিশালী করে দেশপ্রেমিক শক্তির হাতকে শক্তিশালী করে গনতন্ত্র ও ভোটাধিকার প্রতিষ্ঠার সংগ্রাম জোরদার করতে হবে।

তিনি আজ (শুক্রবার) দুপুরে দলীয় কার্যালয়ে বাংলাদেশ ছাত্রমিশনের উদ্যোগে লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরানের ৪২ তম জন্মদিনে দুস্থ্য ও অসহায়দের মাঝে খাবার বিতরন অনুষ্ঠানে একথা বলেন।

ছাত্রমিশন সাধারন সম্পাদক শরিফুল ইসলামের সভাপতিত্বে অনুষ্ঠানে লেবার পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব লায়ন ফারুক রহমান, সিনিয়র ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার ফরিদ উদ্দিন, ভাইস চেয়ারম্যান মোসলেম উদ্দিন, হিন্দুরত্ম রামকৃষ্ণ সাহা, মুক্তিযোদ্ধা দলের যুগ্ম-সাধারন সম্পাদক শহিদুল ইসলাম চৌধুরী মিলন, শ্রমিকদলের ঢাকা দক্ষিন সাধারন সম্পাদক মাহবুবুল আলম বাদল, লেবার পার্টির সাংগঠনিক সম্পাদক হুমাউন কবীর, আবদুর রহমান খোকন, আর্ন্তজাতিক সম্পাদক খোন্দকার মিরাজুল ইসলাম, কেন্দ্রীয় নেতা মোঃ রুম্মান সিকদার, খোরশেদ আলম, যুবমিশনের সদস্য সচিব শওকত চৌধুরী, ছাত্রমিশন সহ-সভাপতি নাজমুল ইসলাম মামুন, অর্থ সম্পাদক সাইফুল ইসলাম, পাঠাগার সম্পাদক মামুন অর রশীদ ও প্রচার সম্পাদক হাফিজুর রহমান রিফাত প্রমুখ উপস্থিত ছিলেন। সভায় দোয়া ও মোনাজাত করেন ঢাকা দক্ষিন লেবার পার্টির সভাপতি মাওলানা আনোয়ার হোসেন।

বিজ্ঞপ্তী।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com