গোটা ইসরাইল হিজবুল্লাহর নিখুঁত ক্ষেপণাস্ত্রের আওতায়: নাসরুল্লাহ

0

লেবাননের ইসলামী প্রতিরোধ আন্দোলন হিজবুল্লাহর কাছে থাকা ক্ষেপণাস্ত্রের সংখ্যা এক বছর আগের তুলনায় দ্বিগুণ হয়েছে বলে জানিয়েছেন সংগঠনের মহাসচিব সাইয়্যেদ হাসান নাসরুল্লাহ। তিনি বলেছেন, গোটা ইসরাইল হিজবুল্লাহর নিখুঁত ক্ষেপণাস্ত্রের আওতায় রয়েছে।

লেবাননের আল-মায়াদিন নিউজ চ্যানেলকে দেয়া এক সাক্ষাৎকারে তিনি বলেন, ‘প্রতিরোধ আন্দোলনের হাতে থাকা নিখুঁত ক্ষেপণাস্ত্রের সংখ্যা গত বছরের একই সময়ের তুলনায় দ্বিগুণ হয়েছে।’

আল-মায়াদিনের প্রখ্যাত সাংবাদিক গ্বাসান বিন জিদ্দোকে দেয়া সাক্ষাৎকারে সাইয়্যেদ নাসরুল্লাহ বলেন, ‘ইসরাইলের যেকোনো স্থানে আমরা হামলা চালাতে চাইলে আমাদের ক্ষেপণাস্ত্র নিখুঁতভাবে সেখানেই আঘাত হানবে।’

হিজবুল্লাহ মহাসচিব বলেন, ২০০০ সালের আগে-পরে তার সংগঠন ইসরাইলের বিরুদ্ধে মোটা দাগে দু’টি যুদ্ধে জড়িয়েছে এবং দু’টিতেই তেল আবিব অপমানজনক পরাজয়ের স্বাদ গ্রহণ করেছে।

এ সময় তিনি প্রত্যয় ব্যক্ত করে বলেন, হিজবুল্লাহর সদস্য আলী কামেল মোহসেন জাওয়াদ হত্যার প্রতিশোধ নেয়া হবে। গত ২০ জুলাই মাসে এক বিমান হামলায় মোহসেন জাওয়াদ নিহত হন।

কয়েকটি আরব দেশ ইসরাইলের সাথে সম্পর্ক স্বাভাবিক করার যে পদক্ষেপ নিয়েছে তার তীব্র নিন্দা জানিয়ে হিজবুল্লাহ প্রধান বলেন, এসব দেশ ফিলিস্তিনি জাতিকে ইসরাইলের কাছে বিক্রি করে দিয়েছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com