‘পারস্য উপসাগরে ইসরাইলের যেকোন সাবমেরিনকে আঘাত করতে দ্বিধা করবে না ইরান’

0

ইহুদিবাদী ইসরাইল যদি পারস্য উপসাগরে কোনো সাবমেরিন পাঠায় তাহলে তাতে আঘাত করতে কোন রকমের দ্বিধা করবে না ইসলামি প্রজাতন্ত্র ইরান। একথা বলেছেন ইরানের জাতীয় নিরাপত্তা এবং পররাষ্ট্রনীতি বিষয়ক সংসদীয় কমিটির মুখপাত্র আবুল ফাজল আমুয়ি।

আমেরিকার প্রভাবশালী পত্রিকা দৈনিক ওয়াশিংটন পোস্ট সম্প্রতি এক রিপোর্টে দাবি করেছে- পারস্য উপসাগরের কৌশলগত জলরাশিতে ইসরাইল একটি সাবমেরিন পাঠাচ্ছে। এ সম্পর্কে ইরানের সংসদ সদস্য আবুল ফাজল আমুয়ি বলেন, ইসরাইলকে অবশ্যই জানতে হবে যে, আমাদের জাতীয় নিরাপত্তার বিরুদ্ধে আগ্রাসনের জবাব হবে শক্ত এবং ব্যাপক।

গত বুধবার ওয়াশিংটন পোস্ট খবর দিয়েছে যে, পারস্য উপসাগরের উদ্দেশ্যে ইসরাইলের একটি সাবমেরিন রওয়ানা দিয়েছে যা ইরানের জন্য সতর্কবার্তা। ইরানের সঙ্গে উত্তেজনা বেড়ে যাওয়ার প্রেক্ষাপটে তেল আবিব তেহরানের বিরুদ্ধে যুদ্ধের প্রস্তুতি নিচ্ছে বলেও ওয়াশিংটন পোস্টের রিপোর্টে জানানো হয়েছে।

এ সম্পর্কে কাতারের আল-জাজিরা টেলিভিশন নেটওয়ার্ককে দেয়া সাক্ষাৎকারে আমুয়ি বলেন, নানা অজুহাতে ইহুদিবাদী ইসরাইল মধ্যপ্রাচ্যকে উত্তেজনার মধ্যে ঠেলে দিতে চাইছে এবং ডোনাল্ড ট্রাম্পের ক্ষমতার শেষ দিনগুলোতে গোলযোগ ও বিশৃঙ্খলা সৃষ্টির চেষ্টা করছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com