‘নিশি রাতের নির্বাচন জনগণ কখনো ভুলবে না!’

0

বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান বলেছেন, রাতের আধারে ভোট চুরি করে জনগণের ভোটাধিকারের বুকে ছুরি বসিয়ে ক্ষমতাসীন দল একটি ভয়ংকর ও কুৎসিত অধ্যায়ের জন্ম দিয়েছে। আগামীর প্রজন্ম নাটকের এই কালো অধ্যায় কখনো ভুলবে না।

গতকাল রবিবার ‘নিশি রাতের নির্বাচন জনগণ কখনো ভুলবে না!’ শিরোনামে একটি ফেসবুক স্ট্যাটাসের মাধ্যমে জামায়াত আমীর এসব কথা বলেন।

তিনি বলেন, ২০১৮ সালের ৩০ ডিসেম্বর ভোটারদের উপরে হামলা, বিরোধী দলীয় প্রার্থীদের এজেন্টদের উপরে হামলা এবং ভোট কেন্দ্র থেকে গায়ের জোরে বিদায় করে দেয় সরকারী দলের সন্ত্রাসীরা। সাধারণ জনগণ সেদিন ক্ষোভে, দুঃখে ভোট কেন্দ্রে যেতেই আগ্রহ হারিয়ে ফেলে। এসব কিছুই হয়ে যায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর নাকের ডগার উপর দিয়ে। চর দখলের মত আসন দখলের এই নাটক জনগণ চিরদিন স্মরণ রাখবে। 

সংবাদের পাঠকদের জন্য জামায়াত আমীরের স্ট্যাটাসটি হুবহু তুলে ধরা হলো, 

নিশি রাতের নির্বাচন জনগণ কখনো ভুলবে না! 

একাদশ জাতীয় সংসদ নির্বাচন ২০১৮ সালের ৩০ ডিসেম্বর অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। একটি ভয়ংকর ও কুৎসিত অধ্যায়ের জন্ম দিয়ে কার্যত তা ২৯ ডিসেম্বর দিবাগত রাতেই বহুলাংশে সম্পন্ন হয়ে যায়। জনগণের ভোটাধিকারের বুকে ছুরি বসিয়ে এই জঘন্য কাজটি ক্ষমতাসীন দল, ব্যর্থ নির্বাচন কমিশন ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনী মিলেমিশে সম্পন্ন করে।

৩০ ডিসেম্বর ভোটারদের উপরে হামলা, বিরোধী দলীয় প্রার্থীদের এজেন্টদের উপরে হামলা এবং ভোট কেন্দ্র থেকে গায়ের জোরে বিদায় করে দেয় সরকারী দলের সন্ত্রাসীরা। সাধারণ জনগণ সেদিন ক্ষোভে, দুঃখে ভোট কেন্দ্রে যেতেই আগ্রহ হারিয়ে ফেলে। এসব কিছুই হয়ে যায় আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর নাকের ডগার উপর দিয়ে। চর দখলের মত আসন দখলের এই নাটক জনগণ চিরদিন স্মরণ রাখবে। 

বিশেষ করে যুবক ও তরুন প্রজন্ম যারা তাদের ভোটের অধিকার জীবনে প্রথমবারের মত প্রয়োগ করতে আগ্রহের সাথে অপেক্ষা করেছিল, তারা নাটকের এই কালো অধ্যায় কখনো ভুলবে না।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com