আওয়ামী লীগের সন্ত্রাসী তাণ্ডবে নারী নেত্রীরাও রক্ষা পাচ্ছে না: টুকু

0

যুবদলের কেন্দ্রীয় সাধারণ সম্পাদক সুলতান সালাহউদ্দিন টুকু বলেছেন, সরকার সারাদেশে বিএনপির নেতাকর্মীদের পরিকল্পিতভাবে হত্যা শুরু করেছে। আওয়ামী লীগের এ সন্ত্রাসী তাণ্ডবে নারী নেত্রীরাও রক্ষা পাচ্ছে না। কিন্তু এভাবে বেশিদিন চলবে না। দেশে গণতন্ত্র ফিরবেই। সেদিন এসব হত্যা আর জুলুমের বিচার অবশ্যই হবে।

গতকাল শনিবার ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে সাংবাদিকদের তিনি এসব বলেন। টাঙ্গাইলের গোপালপুর শহর বিএনপির সভানেত্রী ও পৌরসভার নারী কাউন্সিলর প্রার্থী হাফিজা বেগমকে হত্যার অভিযোগ করে তিনি এসব বলেন। গত  ১৮ ডিসেম্বর গোপালপুর পৌরসভার ডুবাইল এলাকায় আওয়ামী লীগ নেতাকর্মীরা মটরসাইকেল চাপা দিয়ে গুরুতর আহত করে। আহত অবস্থায় তাকে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসান জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। শনিবার চিকিৎসাধীন অবস্থায় তিনি সেখানে মারা যান।

দলের এই নেত্রীর মৃত্যুর সংবাদে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে যান সুলতান সালাহউদ্দিন টুকু। সেখানে তিনি সাংবাদিকদের বলেন, সারাদেশে বিএনপির নেতাকর্মীদের হত্যার ধারাবাহিকতায় হাফিজা বেগমকেও নৃশংসভাবে হত্যা করেছে আওয়ামী লীগের সন্ত্রাসীরা। কিন্তু এভাবে হত্যা-গুম-নির্যাতন করে ক্ষমতায় চিরকাল থাকতে পারবে না। দেশের জনগণ ফুঁসে উঠেছে। এসময় তিনি সরকারের পদত্যাগ দাবি করেন। 
 
টুকু বলেন, হাফিজা বেগম ছিলেন দলের একজন নিবেদিত কর্মী। সারাজীবন জাতীয়তাবাদী আদর্শকে বুকে ধারণ করে রাজনীতি করেছেন। এজন্যই তাকে টার্গেট করে হত্যা করা হয়েছে। এসময়ে টাঙ্গাইল জেলা বিএনপির নেতাকর্মীদের সাথে যুবদল, ছাত্রদলের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন। 

জানা গেছে, নির্বাচনী প্রচারণার জন্য গত ১৮ ডিসেম্বর বিকেল ৪টার দিকে গোপালপুর পৌরসভার ডুবাইল পুর্বপাড়ার বাড়ি থেকে একটি ওয়াজ মাহফিলে যাচ্ছিলেন হাফিজা বেগম। বাড়ি থেকে বের হওয়ার পর রাস্লায় উঠলেই (স্থানীয় যানবাহন) উল্টো দিকে থেকে দ্রুত গতিতে একটি মোটরসাইকেল এসে তাকে চাপা দেয়।  এতে সে পরে যান। তার দু পা ভেঙ্গে যায়। গুরুতর আহত অবস্থায় তাকে উদ্ধার করে প্রথমে টাঙ্গাইল জেনারেল হাসপাতালে ভর্তি তরা হয়। পরে সেখানে অবস্থার অবনতি হলে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়। এ ঘটনায় তার স্বামী আবদুল খালেক পরিকল্পিত হত্যার অভিযোগ এনে আওয়ামী লীগের নেতা মুক্তার হোসেনকে অভিযুক্ত করে গোপালপুর থানায় একটি অভিযোগ দেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com