এজহার থেকে বাদ পড়লো স্পর্শিয়ার নাম

0

সম্প্রতি মুক্তি পাওয়া ‘নবাব এলএলবি’ সিনেমায় অশালীন সংলাপ প্রয়োগের অভিযোগ তুলে বৃহস্পতিবার দিবাগতরাতে গ্রেপ্তার করা হয়েছে ছবিটির পরিচালক অনন্য মামুন ও অভিনেতা শাহীন মৃধাকে।

এদিকে পরিচালক ও অভিনেতা গ্রেপ্তারের পর থেকেই চাউর হয়ে উঠে ওই সিনেমার অভিনেত্রী অর্চিতা স্পর্শিয়াকেও আসামী করা হয়েছে ওই মামলায়, যেকোনো সময় গ্রেপ্তার হতে পারেন তিনি। শুধু তাই গুঞ্জন রটে স্পর্শিয়া পলাতক রয়েছেন।

খোঁজ নিয়ে জানা যায়, পর্নোগ্রাফি মামলার এজাহার থেকে বাদ দেওয়া হয়েছে অভিনেত্রী স্পর্শিয়ার নাম। ‘নবাব এলএলবি’ সিনেমায় পুলিশকে হেয় করার বিষয়ে স্পর্শিয়ার কোনো ভূমিকা খুঁজে না পাওয়ায় তার নাম বাদ দেওয়া হয়েছে।

পুলিশ জানায়, ছবিতে অভিনেত্রী স্পর্শিয়া একজন ধর্ষিতার চরিত্রে অভিনয় করেছেন। এখানে পুলিশকে হেয় করার ক্ষেত্রে তার ভূমিকা নেই। পরিচালকই এর জন্য মূলত দায়ী।

এ বিষয়ে পুলিশ আরো জানায়, মামলার প্রথম এজাহারে ৩ নম্বর আসামি হিসেবে অর্চিতা স্পর্শিয়ার নাম উল্লেখ করা হয়েছিল। পরবর্তী সময়ে ঊর্ধ্বতন কর্মকর্তা ও অপরাধের দায়ভার বিশ্লেষণ করে এজাহার থেকে এই অভিনেত্রীর নাম বাদ দেওয়া হয়।

দেশ রূপান্তরকে স্পর্শিয়া বলেন, ‘যেটা শুনেছেন সেটা পুরোপুরিই ফেইক নিউজ। আমি মামলার আসামি হলে নিশ্চয় আমার বাসায় পুলিশ আসত, অথবা থানা থেকে ফোনও আসতে পারতো। কিন্তু এমন কিছুই ঘটেনি। আমি আমার নিজের বাসাতেই অবস্থান করছি। আর কোনো আইনি ব্যাপার যদি থাকেই তাহলে আমি আমার জায়গা থেকে অবশ্যই পুলিশকে সহায়তা করব।’

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com