চট্টগ্রামে অস্ত্র বিক্রি করতে গিয়ে পুলিশ কনস্টেবল গ্রেফতার

0

চট্টগ্রামে একটি রিভলবার বিক্রি করতে গিয়ে গোয়েন্দা (ডিবি) পুলিশের হাতে ধরা পড়েছেন সৌরভ বড়ুয়া (২৫) নামে এক যুবক। ধরা পড়ার পর তিনি পুলিশকে জানিয়েছেন, তিনি চট্টগ্রাম শিল্প পুলিশে কনস্টেবল হিসেবে কর্মরত।

শুক্রবার রাত ১১টার দিকে নগরীর কোতোয়ালী থানার লালদিঘীর পাড়ে আদর আবাসিক হোটেলে অভিযান চালায় নগর গোয়েন্দা পুলিশের দক্ষিণ বিভাগের টিম।

সংশ্লিষ্ট সূত্রে জানা যায়, ওই কনস্টেবল অস্ত্রটি বিক্রি করার উদ্দেশে হোটেলে অবস্থান করছিলেন।

গ্রেফতার হওয়া সৌরভ বড়ুয়া (২৭) চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার পারুয়া ইউনিয়নের প্রকৃত বড়ুয়ার ছেলে।

সিএমপির গোয়েন্দা পুলিশের অতিরিক্ত উপ-কমিশনার (দক্ষিণ) শাহ মো: আব্দুর রউফ জানিয়েছেন, ‘হোটেলে বসে অবৈধ অস্ত্রধারী কেউ অপরাধ সংঘটনের প্রস্তুতি নিচ্ছে বলে খবর পেয়ে আমরা সেখানে যাই। সৌরভ তখন হোটেলে দোতলার বারান্দায় দাঁড়িয়েছিলেন। আমাদের দেখে তিনি দ্রুত হোটেল থেকে নেমে পালানোর চেষ্টা করেন। তখন আমরা তাকে ধাওয়া করে ধরে ফেলি। এ সময় তার শরীরে তল্লাশি করে একটি রিভলবার উদ্ধার করেছি।’

গ্রেফতারের পর পুলিশের জিজ্ঞাসাবাদে সৌরভ জানিয়েছেন, উত্তর চট্টগ্রামের রাঙ্গুনিয়া থেকে অস্ত্রটি সংগ্রহ করে বিক্রির জন্য একজন ক্রেতার অপেক্ষা করছিলেন তিনি।

এ ঘটনার সত্যতা নিশ্চিত করে কোতোয়ালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ মহসীন জানিয়েছেন, গ্রেফতার সৌরভের বিরুদ্ধে নগর গোয়েন্দা পুলিশের দক্ষিণ বিভাগের উপ-পরিদর্শক (এসআই) বিল্লাল হোসেন অস্ত্র আইনে একটি মামলা দায়ের করেছেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com