গুম-খুন, বিচার বহির্ভূত হত্যা আ.লীগ সরকারের অলংকারে পরিণত হয়েছে: রিজভী

0

বিএনপির যুগ্ম-মহাসচিব অ্যাডভোকেট রুহুল কবির রিজভী বলেছেন, গতকাল ভারতীয় হাই কমিশনারের সামনে ওবায়দুল কাদের বলেছেন ভারতের সাথে আমাদের সম্পর্ক রাখিবন্ধনে আবদ্ধ। কিন্তু কালকেই ময়মনসিংহের হালুয়াঘাটে এক বাংলাদেশিকে ভারতীয় বিএসএফ গুলি করে হত্যা করেছে। লালমনিরহাটেও একজন নারীকে গুলি করে হত্যা করেছে বিএসএফ। ওবায়দুল কাদের সাহেব যদি জনগণের ভোটে মন্ত্রী হতেন, তাহলে প্রথমে এই ঘটনার প্রতিবাদ জানাতেন। কড়া প্রতিবাদ না করে তিনি রাখি বন্ধনে আবদ্ধের কথা জানালেন। অথচ নদ-নদীতে পানি নাই আর প্রতিটি সীমান্তে আমাদের বাংলাদেশি ভাইকে হত্যা করছে বিএসএফ। তার জন্য আপনারা কোনও কথা বলেন না।

গতকাল বৃহস্পতিবার (২৪ ডিসেম্বর) কুড়িগ্রাম পৌরসভা নির্বাচনে দ্বিতীয় দিনের মতো বিএনপি প্রার্থী অধ্যাপক শফিকুল ইসলাম বেবুর নির্বাচনী প্রচারণায় অংশ নিয়ে তিনি এসব কথা বলেন।

রিজভী বলেন, আজকে কোনও কিছু লিখতে ও বলতে ভয় কাজ করে। কারণ গুম, খুন, বিচার বহির্ভূত হত্যা-এইটা সরকারের একমাত্র অলংকারে পরিণত হয়েছে। আওয়ামী লীগ মুখে গণতন্ত্রের কথা বলে গণতন্ত্রকে হত্যা করে,এখানে দিনের ভোট রাতে করে। জনগণের ভোটাধিকার হরন করা হয়। সরকার উন্নয়নের কথা বলেন, কিন্তু কুড়িগ্রাম পৌরসভা ঘুরে কোথাও উন্নয়নের ছোঁয়া দেখতে পাওয়া যায় না। এটা এখনও পাড়াগাঁ রয়ে গেছে। দেশের স্বাধীনতা ও গণতন্ত্র রক্ষার লড়াইয়ে ধানের শীষের পক্ষে ভোট চান তিনি।

সকাল ১১টায় কুড়িগ্রাম প্রেসক্লাব থেকে গণসংযোগে শুরু হয়ে শহরের ঘোষপাড়ায় পথসভা অনুষ্ঠিত হয়। এ সময় জেলা বিএনপির সভাপতি তাসভীর উল ইসলাম, সহ-সভাপতি মোস্তাফিজুর রহমান,যুগ্ম-সাধারণ সম্পাদক সোহেল হোসনাইন কায়কোবাদ,আশরাফুল হক রুবেল,আলতাফ হোসেন,মহিউদ্দিন জাহাঙ্গীর বিপ্লব,নাদিম আহমেদ ,আমিমুল ইহসান,হাসান যোবায়ের হিমেলসহ দলীয় নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com