এম এ হাসেম’র মৃত্যুতে মির্জা ফখরুল ইসলাম আলমগীর’র শোকবার্তা

0

দেশের বিশিষ্ট ব্যবসায়ী ও পারটেক্স গ্রুপের প্রতিষ্ঠাতা চেয়ারম্যান এম এ হাসেম করোনা আক্রান্ত হয়ে আজ প্রথম প্রহরে রাজধানীর একটি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় ইন্তেকাল করেছেন। ইন্না লিল্লাহে ওয়া ইন্না ইলাইহে রাজিউন। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৭৮ বছর। এম এ হাসেম এর মৃত্যুতে গভীর শোক ও দু:খ প্রকাশ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

আজ এক শোকবার্তায় বিএনপি মহাসচিব বলেন, “দেশের স্বনামধন্য ব্যবসায়ী এম এ হাসেমের মৃত্যুতে তাঁর শোকাহত পরিবার-পরিজনদের প্রতি আমি গভীর সহমর্মিতা জ্ঞাপন করছি। একজন শিল্পপতি ও সফল উদ্যোক্তা হিসেবে তিনি তাঁর অবিরাম প্রচেষ্টায় দেশে শিল্পকারখানা স্থাপন করে জাতীয় অর্থনীতিতে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন। আর একারণেই অসংখ্য কর্মহীন মানুষের কর্মসংস্থান সৃষ্টিসহ সমাজসেবার নানাবিধ কর্মকান্ডের সাথেও তিনি নিজেকে যুক্ত করেছিলেন। একজন কর্মনিষ্ঠ, দক্ষ উদ্যোক্তা এবং সমাজসেবক হিসেবে মরহুম এম এ হাসেম এর অবদান দেশবাসী কখনোই বিস্মৃত হবে না। তাঁর মৃত্যু দেশের শিল্প-বানিজ্য অঙ্গনে বড় ধরণের ক্ষতি।”

বিএনপি মহাসচিব শোকবার্তায় মরহুম এম এ হাসেম এর বিদেহী আত্মার মাগফিরাত কামনা করেন এবং শোকসন্তপ্ত পরিবারবর্গ, আত্মীয়স্বজন. গুনগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জানান।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com