সুবিধা বঞ্চিত ও শীতার্ত মানুষের পাশে সবার দাঁড়ানো উচিৎ: ড: মাসুদ

0

বাংলাদেশ জামায়াতে ইসলামী ঢাকা মহানগরী দক্ষিণাধীন খিলগাঁও পূর্ব থানার উদ্যোগে চলমান শৈত্যপ্রবাহে সুবিধা বঞ্চিত ও অসহায় শীতার্ত মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণ করা হয়েছে। জামায়াতে ইসলামীর কেন্দ্রীয় কর্মপরিষদ সদস্য ও ঢাকা মহানগরী দক্ষিণের সেক্রেটারি ড: শফিকুল ইসলাম মাসুদ উপস্থিত ছিলেন। এ সময় তিনি বলেন, সমাজের সুবিধা বঞ্চিত অসহায় মানুষ এই তীব্র শীতে অনেক কষ্টে আছেন, তাদের পাশে সহযোগিতার হাত নিয়ে সবার দাঁড়ানো উচিৎ। বুধবার রাজধানীর খিলগাঁও গোড়ান এলাকায় এই শীতবস্ত্র বিতরণ করা হয়।

ঢাকা মহানগরী দক্ষিণের মজলিশে শূরা সদস্য ও খিলগাঁও পূর্ব থানা আমীর মোহাম্মদ শাহাজাহানের সভাপতিত্বে ও মহানগরী দক্ষিণের মজলিশে শূরা সদস্য ও খিলগাঁও পূর্ব থানা সেক্রেটারি আশরাফুল আলম ইমনের পরিচালনায় এ সময় আরো উপস্থিত ছিলেন সবুজবাগ দক্ষিণ থানা সেক্রেটারি রওশন জামান, খিলগাঁও পূর্ব থানা কর্মপরিষদ সদস্য শেখ মোহাম্মদ, খোরশেদ আলম মজুমদার, সাজিদুর রহমান শিবলী, হেলাল উদ্দিন, জামায়াত নেতা জহিরুল হক সেলিম, আব্দুল কুদ্দুস, মাওলানা দেলওয়ার হোসেন, কুদরাতুল ফাত্তাহ আজমল, শফিকুল ইসলাম, ছামিউর রহমান, মাহবুবুর রহমান, মোহাম্মদ শাফি, মোহাম্মদ সাইফুল্লাহ, ছাত্রশিবিরের খিলগাঁও থানা সভাপতি সাইফুল ইসলাম প্রমুখ নেতারা।

এ সময় ড: শফিকুল ইসলাম মাসুদ বলেন, শীতার্ত দরিদ্র মানুষের মাঝে শীতবস্ত্র বিতরণের প্রধানতম দায়িত্ব হলো সরকারের। দেশের দরিদ্র শীতার্ত মানুষের মধ্যে জরুরিভিত্তিতে শীতবস্ত্র বিতরণ করার জন্য তিনি সরকার, বিভিন্ন স্বেচ্ছাসেবী সংস্থা, সংগঠন ও দানশীল বিত্তশালী ব্যক্তিবর্গ এবং বিশেষভাবে জামায়াতে ইসলামীর নেতা-কর্মী ও শুভাকাঙ্খীদের প্রতি আহ্বান জানান।

তিনি বলেন, ‘জামায়াতে ইসলামী প্রচলিত কোনো রাজনৈতিক দল নয়; বরং গণমানুষের জন্য কল্যাণকামী একটি আদর্শবাদী সংগঠন। জাতির যেকোনো দুর্যোগ ও ক্রান্তিকালে জামায়াতে ইসলামী বিপদগ্রস্ত ও দুর্গত মানুষের পাশে সব সময়ই এসে দাঁড়িয়েছে। গণমানুষের প্রতি ওই দায়বদ্ধতা থেকেই আমরা আমাদের সীমিত সামর্থ নিয়ে শীতার্ত মানুষের পাশে দাঁড়িয়েছি। অসহায় মানুষের সেবার মাধ্যমে মূলত আমরা মহান রবের সন্তুষ্টি অর্জন করতে চাই।’

এ সময় তিনি সমাজের সকল শ্রেণীর মানুষকে এগিয়ে আসার আহ্বান জানান।
প্রেস বিজ্ঞপ্তি

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com