নাইটক্লাবে আটক হয়ে যা বললেন হৃতিকের সাবেক স্ত্রী

0

করোনাভাইরাসের দ্বিতীয় ঢেউ মাথায় রেখে ভারতীয় সরকার আবার কঠোর অবস্থায় ফিরেছে। এরই মধ্যে কড়াকড়ি দেয়া হয়েছে সামাজিক দূরত্ব বজায় রাখার ওপর এবং রাতের বেলা চলছে কারফিউ। কিন্তু এসব অমান্য করে নাইটক্লাবে যাওয়ায় হৃতিক রোশনের সাবেক স্ত্রী সুজান খানকে গ্রেফতার করে পুলিশ।

তার সঙ্গে ক্রিকেটার সুরেশ রায়নাসহ আরও ২১ ডিসেম্বর দিবাগত মধ্যরাতে আরও ৩৪ জনকে গ্রেফতার করা হয়।

এ খবরটি বেশ বিতর্কের জন্ম দিয়েছে ভারতের পাড়ায় পাড়ায়। শোনা যায়, সুজান খান, সুরেশ রায়না, গুরু রনধাওয়াদের আটক করার পর জামিনে মুক্তি দেয়া হয়। ওই খবর প্রকাশ্যে আসতে তোলপাড় শুরু হয়ে যায়।

তবে বিষয়টি নিয়ে এবার মুখ খুলেছেন সুজান। গত সোমবার রাতের ওই ঘটনার পর সুজান নিজের সোশাল মিডিয়ায় একটি বক্তব্য প্রকাশ করেন। সেখানে তিনি জানান, ‘গত রাতে এক বন্ধুর জন্মদিন উপলক্ষে তারা বেশ কয়েকজন বন্ধু একত্রিত হন সাহারের জে ডব্লিউ ম্যারিয়টের ড্রাগন ফ্লাই ক্লাবে। রাত আড়াইটার দিকে হোটেল কর্তৃপক্ষের কিছু আলোচনার জন্য সেখানে হাজির অতিথিদের আরও ৩ ঘণ্টা অপেক্ষা করতে বলা হয়। সে কারণে ভোর ৬টা পর্যন্ত তারা ওই পানশালায় থাকেন। কিন্তু তাদের নিয়ে যে খবর ছড়ানো হচ্ছে, তা সত্যি নয়।’

পানশালায় তাদের আটক করা হয়েছে, পরে ছাড়া হয়েছে বলে সংবাদমাধ্যমে যে খবর প্রকাশ করা হচ্ছে, তাও পুরোপুরি ভুল এবং মিথ্যা বলে দাবি করেন সুজান খান।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com