হামলা-মামলার ভয় দেখিয়ে লাভ নেই: খোকা পুত্র ইশরাক

0

ইশরাককে এই সরকার ভয় পায় বলেই তার বাসায় গভীর রাতে হামলা চালিয়েছে বলে মন্তব্য করেছেন রিজভী আহমেদ। তবে হামলা-মামলার ভয় দেখিয়ে লাভ নেই বলে কঠোর হুঁশিয়ারি দিলেন ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন।

বিজয় দিবসের রাতে বিএনপি নেতা ইঞ্জিনিয়ার ইশরাক হোসেনের বাসায় হামলার তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছে বিএনপি। এ উপলক্ষে গতকাল বৃহস্পতিবার সকালে বিএনপির কেন্দ্রীয় কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে বিএনপির সিনিয়র যুগ্ম মহাসচিব অ্যাডভোকেট রিজভি আহমেদ এই হামালার তীব্র নিন্দা জানান।

তিনি বলেন, যারা ক্ষমতার প্রশ্রয়ে অন্যের বাড়িতে হামলা চালায় তাদেরকে কাপুরুষ ছাড়া আর কিছুই বলা যায় না। তবে, এরই মধ্যে ইশরাক এই সরকারের আতঙ্কে পরিণত হয়েছে। তাকে ভয় দেখানোর জন্যই রাতের অন্ধকারে এই হামলা চালানো হয়েছে বলেও মন্তব্য করেনি তিনি। সেই সাথে এর সাথে জড়িতদের খুঁজে বের করারও দাবি জানান তিনি।

এসময় ইঞ্জিনিয়ার ইশরাক হোসেন বলেন, বিজয় দিবসের রাতে একজন বীর মুক্তিযোদ্ধার বাসায় হামলা মানে আমাদের গণতন্ত্র পূনরুদ্ধারের চেতনার মূলে হামলা। তবে এসব হামলার ভয় দেখিয়ে কোনো লাভ নেই। কাদের দিয়ে হামলা করানো হয়েছে এটা সবারই জানা। তবে, কাদের নির্দেশে এই হামলা চালানো হয়েছে এটা খুঁজতে বের করতে হবে।

ইঞ্জিনিয়ার ইশরাক বলেন, কোনো হামলা দিয়ে আমার আন্দোলন থামানো যাবে না। গণতন্ত্র মুক্তির আন্দোলনে আমরা যে সংগ্রামে অবতীর্ণ হয়েছি। একমাত্র আল্লাহ ছাড়া আর কেউ থামাতে পারবে না বলেও হুঁশিয়ারি দেন তিনি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com