ভয়াবহ বিস্ফোরণে কাবুলের ডেপুটি গভর্নর নিহত

0

আফগানিস্তানে ভয়াবহ বিস্ফোরণে রাজধানী কাবুলের ডেপুটি গভর্নর নিহত হয়েছেন। মঙ্গলবার ওই বিস্ফোরণের ঘটনায় তার সহযোগীও নিহত হয়েছেন।  ডেপুটি গভর্নর মোহিবুল্লাহ মোহাম্মদি তার নিরাপত্তারক্ষীর সঙ্গে গাড়িতে করে যাচ্ছিলেন। সে সময়ই গাড়িতে বিস্ফোরণ ঘটে।

কাবুল পুলিশের বরাতে আফগানিস্তানের টোলো নিউজ এক টুইট বার্তায় জানিয়েছে, গাড়িতে যুক্ত করে রাখা আইইডি বিস্ফোরণে কাবুলের ডেপুটি গভর্নর মোহিবুল্লাহ মোহাম্মদি এবং তার সহযোগী নিহত হয়েছে। তার গাড়িতে আগে থেকেই বোমা যুক্ত করে রাখা হয়েছিল। তবে কে বা কারা এই ঘটনা ঘটিয়েছে তা এখনও নিশ্চিত নয়।  

যদিও এখনও পর্যন্ত কোনো গোষ্ঠী ওই হামলার দায় স্বীকার করেনি। হামলায় মোহিবুল্লাহর আরও দুই নিরাপত্তারক্ষী আহত হয়েছেন। আফগানিস্তানে সরকারি কর্মকর্তাদের ওপর হামলার ঘটনা সাম্প্রতিক সময়ে বেড়ে গেছে। গত সপ্তাহেও এক আফগান কর্মকর্তা নিহত হয়েছেন।

কাবুলের পূর্বাঞ্চলে সরকারি এক প্রসিকিউটর তার কর্মক্ষেত্রে যাওয়ার সময় তাকে গুলি করে হত্যা করা হয়েছে। অপরদিকে, গত মঙ্গলবার বন্দুকধারীদের গুলিতে এক পুলিশ কর্মকর্তা নিহত এবং আরও বেশ কয়েকজন আহত হয়েছেন বলে কাবুল পুলিশ প্রধানের মুখপাত্র নিশ্চিত করেছেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com