স্কুলছাত্রীকে ৫ দিন আটকে রেখে গণধর্ষণ

0

নরসিংদীর মনোহরদীতে ঘুরতে নিয়ে যাওয়ার কথা বলে দশম শ্রেণির এক ছাত্রীকে পাঁচদিন আটকে রেখে গণধর্ষণের অভিযোগ উঠেছে প্রেমিকসহ পাঁচজনের বিরুদ্ধে।

এ ঘটনায় বুধবার রাতে মনোহরদী থানায় ওই স্কুলছাত্রীর মা বাদী হয়ে প্রেমিক শাওন মিয়াসহ (২৫) তার সহযোগীদের বিরুদ্ধে নারী ও শিশু নির্যাতন আইনে মামলা দায়ের করেছেন।

বৃহস্পতিবার দুপুরে নির্যাতিত ওই ছাত্রীকে ডাক্তারী পরীক্ষার জন্য নরসিংদী সদর হাসপাতালে পাঠিয়েছে পুলিশ।

অভিযুক্ত শাওন মিয়া মনোহরদী উপজেলার চালাকচর ইউনিয়নের চেঙ্গাইন গ্রামের গিয়াস উদ্দিনের ছেলে। অন্য আসামিরা হলেন- মো. আশিক (২৩), মো. মোবারক হোসেন (২২), মো. সুমন (২২) ও মোবারক হোসেন (২২)।

মনোহরদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মনিরুজ্জামান বলেন, ওই স্কুলছাত্রীর সঙ্গে অভিযুক্ত শাওন মিয়ার প্রেমের সম্পর্ক ছিল। দুই মাস আগে ওই ছাত্রীকে দুটি স্ট্যাম্পে স্বাক্ষর নিয়ে দুইজনের বিয়ে হয়ে গেছে বলে জানিয়ে বিষয়টি তিন মাস গোপন রাখতে বলে প্রেমিক শাওন।

সম্প্রতি ওই ছাত্রী বিয়ের কাগজপত্র চাইলে তালবাহানা করতে থাকে শাওন। পরে ৩ ডিসেম্বর বৃহস্পতিবার শাওন উপজেলার বগাদীর একটি পার্কে ঘুরতে যাওয়ার কথা বলে ওই ছাত্রীকে বাড়ি থেকে ডেকে নিয়ে যায়।

পার্কে সারাদিন ঘুরে সন্ধ্যার পর তাকে শাওন ও তার চার সহযোগী অজ্ঞাত স্থানে নিয়ে যায়। সেখানে স্কুলছাত্রীকে টানা পাঁচদিন আটকে রেখে শাওন ও তার সহযোগীরা ধর্ষণ করে। গত মঙ্গলবার রাতে ওই ছাত্রীকে চালাকচর বাজারের পাশে ফেলে রেখে চলে যায়।

ওসি আরও বলেন, ঘটনার পর থেকে অভিযুক্তরা পলাতক। তাদের গ্রেফতারে অভিযান পরিচালনা করা হচ্ছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com