দুঃশাসন আড়াল করতে আ.লীগ সরকার পরিকল্পিতভাবে সংঘাত সৃষ্টি করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে: বিএনপি

0

কুষ্টিয়া জেলা বিএনপির কার্যালয়ে ক্ষমতাসীন দলের ছাত্র সংগঠন ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা ও ভাঙচুর চালিয়েছেন বলে অভিযোগ করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

গতকাল শনিবার (৫ ডিসেম্বর) দলটির ভারপ্রাপ্ত দফতর সম্পাদক সৈয়দ এমরান সালেহ প্রিন্স স্বাক্ষরিত এক বিবৃতিতে তিনি এ অভিযোগ করেন এবং এর প্রতিবাদে তীব্র নিন্দা জানান।

মির্জা ফখরুল বলেন, আজ বিকেলে ছাত্রলীগের একদল সশস্ত্র সন্ত্রাসী কোনো কারণ ছাড়াই মিছিল সহকারে প্রকাশ্যে কুষ্টিয়া জেলা বিএনপি কার্যালয়ে হামলা চালিয়ে ব্যাপক ভাঙচুর ও লুটপাট করে।

বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, দেশ পরিচালনায় ও জন সমস্যা নিরসনে সীমাহীন ব্যর্থতা এবং দুর্নীতি, লুটপাট, দুঃশাসন আড়াল করতে আওয়ামী লীগ সরকার পরিকল্পিতভাবে সংঘাত সৃষ্টি করার অপচেষ্টায় লিপ্ত রয়েছে। এ কারণেই সংঘাত ও বিবাদ সৃষ্টি করতে উসকানিমূলক কর্মকাণ্ড পরিচালনা করছে। গত সপ্তাহে মাগুরা জেলা বিএনপির কার্যালয়ে অতর্কিত হামলা চালানোর পর আজও বিনা কারণে আকষ্মিকভাবে কুষ্টিয়া জেলা বিএনপি’র কার্যালয়ে হামলা, ভাঙচুর ও লুটপাট চালানো হয়েছে।

এটি নিঃসন্দেহে দেশব্যাপী বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ওপর হামলা, মামলা ও দমন-পীড়নেরই ধারাবাহিকতা বলেও উল্লেখ করেন তিনি।

বিবৃতিতে বিএনপি মহাসচিব অবিলম্বে কুষ্টিয়া জেলা বিএনপির কার্যালয়ে হামলাকারীদের গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানান।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com