ধর্ষণের ভিডিও দেখিয়ে গৃহবধূকে গণধর্ষণ

0

মুন্সীগঞ্জের গজারিয়া উপজেলায় এক গৃহবধূকে কোমল পানীয়ের সাথে চেতনানাশক ওষুধ খাইয়ে ধর্ষণ এবং সেই ভিডিও ধারণ করে তাকে ব্ল্যাকমেইল করে গণধর্ষণ করার অভিযোগ পাওয়া গেছে। উপজেলার টেংগারচর ইউনিয়নে ঘটনাটি ঘটেছে বলে জানা যায়। কয়েক মাস ধরে চলতে থাকা ওই নির্যাতনের পর ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে পড়ায় মঙ্গলবার রাত ১১টায় ওই গৃহবধূ থানায় অভিযোগ করেন।

ধর্ষণের শিকার ওই গৃহবধূর সাথে কথা বলে জানা যায়, তার স্বামী স্থানীয় একটি কারখানার শ্রমিক। দেড় বছর আগে তদের বাড়িতে বৈদ্যুতিক তার ওয়ারিং করার জন্য স্থানীয় ইলেকট্রিশিয়ান রফিককে ডাকা হয়। কাজ শেষ করার পরও রফিক ওই বাড়িতে নিয়মিত যাতায়াত করতেন। ওই সুবাদে গৃহবধূর সাথে তার সুসম্পর্ক গড়ে ওঠে।

এদিকে একদিন ওই নারীর বাড়ি ফাঁকা পেয়ে রফিক কৌশলে তাকে কোমল পানীয়তে চেতনানাশক ওষুধ খাইয়ে ধর্ষণ করেন এবং সেই ভিডিও ধারণ করে রাখেন। পরবর্তীতে ওই ভিডিওটি সামাজিক যোগাযোগ মাধ্যমে ছড়িয়ে দেয়ার ভয় দেখিয়ে গৃহবধূকে একাধিকবার ধর্ষণ ও গণধর্ষণ করা হয়।

জানা গেছে, ব্ল্যাকমেইল করে কয়েক মাস আগে রফিক ও তার পাঁচ-ছয় জন বন্ধু মিলে গৃহবধূকে নারায়ণগঞ্জের কাঁচপুর এলাকায় নিয়ে গণধর্ষণ করে পুনরায় ভিডিও ধারণ করে। লোকলজ্জার ভয়ে বিষয়টি তখন কাউকে না জানালেও সম্প্রতি সামাজিক যোগাযোগ মাধ্যমে ভিডিওটি ছড়িয়ে পড়লে ভুক্তভোগী গৃহবধূ বাধ্য হয়ে আইনের আশ্রয় নিয়েছেন বলে জানান।

গজারিয়া থানার সদ্য ওসি মোঃ রইছ উদ্দিন বলেন, ‘এ বিষয়ে একটি লিখিত অভিযোগ দায়েরের প্রক্রিয়া চলছে। তারা প্রাথমিক তদন্তে ধর্ষণের বিষয়টি নিশ্চিত হতে পেরেছেন। তবে গণধর্ষণের কোনো ঘটনা ঘটেছে কি না সেটি খতিয়ে দেখা হচ্ছে।’

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com