পাবনায় যুবলীগ নেতার বিরুদ্ধে ভ্যানচালককে নির্যাতনের অভিযোগ

0

পাবনায় ভ্যান চালককে পিটিয়ে টাকা ছিনতাইয়ের চেষ্টায় ব্যর্থ হয়ে উল্টো তাকেই চোর অপবাদ দিয়ে নির্যাতনের অভিযোগ উঠেছে এক ইউনিয়ন যুবলীগ নেতার বিরুদ্ধে।

ভ্যান চালক শাকিল বর্তমানে পাবনা জেনারেল হাসপাতালে চিকিৎসাধীন। তিনি ক্ষেতুপাড়া ইউনিয়নের যশমন্তদুলিয়া গ্রামের মসজিদ পাড়ার ইনুর ছেলে।  

শাকিলের চাচা আব্দুল জলিল জানান, রবিবার সকালে ৭২ হাজার সাতশত টাকা নিয়ে একটি ব্যাটারিচালিত অটোভ্যান কিনতে কুষ্টিয়া যাচ্ছিলেন শাকিল।

পথে যশমন্তদুলিয়া সিদ্দিকের বাড়ির সামনে থেকে তাকে সুজানগর উপজেলার তাঁতিবন্দ ইউনিয়ন যুবলীগের সাধারণ সম্পাদক শাহিন সরদার ও তার বাহিনী জোরপূর্বক টাকা ছিনতাইয়ের চেষ্টা করে।

এ সময় শাকিলের চিৎকারে স্থানীয়রা ছুটে এলে উল্টো শাকিল এই টাকা চুরি করেছে বলে অপবাদ দেয়। শাকিল প্রতিবাদ করলে একটি গাছের সঙ্গে বেঁধে বেদম মারধর করে গুরুতর জখম করে।

শাকিলের বাবা ইউনুস আলী ইনু বলেন, প্রতিবেশীদের কাছ থেকে খবর পেয়ে আমরা হাসপাতালে ছুটে যাই। জানতে পারি যুবলীগ নেতা শাহিন সরদারের নেতৃত্বে ওই এলাকার মৃত মজিদ সরদারের ছেলে কিরন সরদার, বিল্লাল শেখের ছেলে জুয়েল, মজিদ প্রাং এর ছেলে জুয়েল এরা তিনজন প্রথমে ধরে মারধর শুরু করে।

তারপর মাজেদের ছেলে মাসুদ, নয়ন, ভীষণ ও রবি মিলে গাছের সাথে বেঁধে রড, হকিস্টিক, হাতুড়ি দিয়ে পেটায়। শাকিল অজ্ঞান হয়ে পড়লে টাকা ও মোবাইল নিয়ে তারা স্থান ত্যাগ করে।

পরে তাঁতিবন্দ ইউনিয়নের ৯নং ওয়ার্ডের রতন মেম্বর এসে শাকিলকে উদ্ধার করে প্রথমে সাঁথিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করেন। সেখানে তার অবস্থার অবনতি হলে তাকে পাবনা জেনারেল হাসপাতালে রেফার্ড করা হয়।

শাকিল একটু সুস্থ হলে থানায় মামলা করবেন বলে জানিয়েছেন ইউনুস আলী ইনু।

অভিযোগ অস্বীকার করে শাহিন সরদার বলেন, আমি এই ঘটনার সঙ্গে জড়িত নই, রাজনৈতিক প্রতিহিংসায় আমাকে এই ঘটনার সঙ্গে জড়ানো হচ্ছে। তবে সে সত্যিকারেরই চোর। তাকে এলাকার লোকজন মারছে আমি মারার সময় ছিলাম না।

এ বিষয়ে সুজানগর উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক সরদার রাজু আহমেদ বলেন, ঘটনাটি শুনে শাহিনকে ফোন করেছিলাম, তিনি বিষয়টি অস্বীকার করেছেন। তারপরেও আমরা বিষয়টি তদন্ত করে দেখবো, যদি সত্যতা পাওয়া যায়, তাহলে দলীয়ভাবে ব্যবস্থা গ্রহণ করা হবে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com