কিশোরীকে গণধর্ষণ: গ্রেফতার ২

0

ঢাকার পার্শ্ববর্তী জেলা নারায়ণগঞ্জ থেকে বান্ধবীর সঙ্গে গাইবান্ধার গোবিন্দগঞ্জে বেড়াতে এসে গণধর্ষণের শিকার হয়েছেন এক কিশোরী (১৭) গার্মেন্টসকর্মী। 

শনিবার ( ১৪ নভেম্বর ) রাতে এই কিশোরী গোবিন্দগঞ্জ থানায় পাঁচজনকে আসামি করে মামলা করেছেন। এঘটনার  মূল হোতা সোহেলসহ দুজনকে গ্রেফতার করেছে পুলিশ।

পুলিশ  জানায়, গোবিন্দগঞ্জের আদুরী বেগম তার স্বামীসহ নারায়ণগঞ্জে ভাড়া বাসায় থাকেন। একই বাসায় ভাড়া থাকেন ধর্ষণের শিকার ওই কিশোরী। তারা দুজনই গার্মেন্টসে কাজ করেন।

গত শুক্রবার আদুরী বেগমের ভাই সোহেল ওই কিশোরীকে মোটরসাইকেলে ঘুরতে নিয়ে যায়। সারাদিন বিভিন্ন জায়গায় ঘুরে রাতে ফেরার সময় সোহেলসহ আরো চার-পাঁচজন তাকে ধর্ষণ করে। রাত একটার দিকে স্থানীয়রা কিশোরীকে রাস্তার পাশে পড়ে থাকতে দেখে পুলিশে খবর দেয়।

গোবিন্দগঞ্জ থানার পুলিশ পরিদর্শক ( তদন্ত ) আফজাল হোসেন জানান, সংঘবদ্ধ ধর্ষণের ঘটনায় বান্ধবী আদুরী বেগম, তার মা এবং তার বড় ভাই সুমনকে গ্রেফতার করে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। পরে মা ও বড়ভাইকে ছেড়ে দেয়া হলেও আদুরী বেগমকে গ্রেফতার দেখানো হয়েছে। আর রাত সাড়ে ১১টার দিকে ঘটনার মূল আসামি আদুরীর ভাই সোহেলকে গ্রেফতার করা হয়েছে। ঘটনার সঙ্গে জড়িতদের গ্রেফতারে অভিযান চলছে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com