বাংলাদেশি সিনেমার মাধ্যমে কাজে ফিরবেন দেব

0

করোনার কারণে দীর্ঘদিন ধরে শুটিং থেকে দূরে ছিলেন পশ্চিমবঙ্গের জনপ্রিয় নায়ক দেব। সবকিছু স্বাভাবিক হতে শুরু করায় আবারও কাজে ফিরছেন তিনি। জানা যায় বাংলাদেশি সিনেমা ‘কমান্ডো’রে শুটিং করার ভেতর দিয়ে তিনি কাজে ফিরবেন। কমান্ডোর কাজ শেষ করে তিনি শুরু করবেন ‘গোলন্দাজ’সিনেমার শুটিং।

জানা যায়, সব কিছু ঠিক থাকলে আগামী মঙ্গল কিংবা বুধবার আবার লাইট-ক্যামেরা-অ্যাকশনের মুখোমুখি হবেন মেগা স্টার দেব।

শাপলা মিডিয়া প্রযোজিত বাংলাদেশের ছবি ‘কমান্ডো’র কাজ মাঝপথেই বন্ধ হয়ে গিয়েছিল করোনার কারণে। দেব জানিয়েছেন আগে কমান্ডোর কাজ শেষ করবেন তার পর যোগ দেবেন টিম ‘গোলন্দাজ’-এর সঙ্গে। যদিও দীপাবলির সকালেই মাঠে গা ঘামাতে দেখা গিয়েছে দেবকে। লকডাউনে দীর্ঘদিন বাড়িতে। ওয়ার্কআউট করলেও পায়ে বল ছোঁয়াতে পারেননি। তাই সবাই যখন উৎসব উদযাপনে ব্যস্ত, তখন মহা তারকা কোচের সঙ্গে মাঠে মনোযোগী ফুটবল-ছাত্র।

প্রসঙ্গত, গত নভেম্বরের মাঝামাঝি যুবভারতী স্টেডিয়ামে অভিনেতা-সাংসদ দেব, পরিচালক ধ্রুব বন্দ্যোপাধ্যায় এবং প্রযোজক এসভিএফ একযোগে জানিয়েছিলেন, এ দেশে ফুটবলের পথিকৃৎ নগেন্দ্রপ্রসাদ সর্বাধিকারীর জীবন নিয়ে তৈরি হচ্ছে আগামী ছবি ‘গোলন্দাজ’। যেখানে মুখ্য ভূমিকায় অভিনয় করবেন সাংসদ-তারকা।

এদিকে করোনার কারণে পিছিয়েছে দেব প্রযোজিত ‘হবু চন্দ্র রাজা গবু চন্দ্র মন্ত্রী’র মুক্তি। থমকেছে অভিজিৎ সেনের প্রথম ছবি ‘টনিক’-এর শ্যুটও। তবে দেব যখন আবার ছন্দে ফিরছেন তখন জমে থাকা সমস্ত কাজই যে যত্ন নিয়ে শেষ করবেন, এ কথা বলাই বাহুল্য।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com