বলিউডের তারকা-পত্নীদের ঝলমলে জীবন নিয়ে সিরিজ

0

ভীষণ চমকে দিয়েছেন করণ জোহর। বলিউডের তারকা-পত্নীদের নিয়ে নেটফ্লিক্সে নতুন শো আনছেন তিনি।

বৃহস্পতিবার মুক্তি পেল ‘ফ্যাবুলাস লাইভস অব বলিউড ওয়াইভস’ সিরিজের ট্রেলার। আর মুক্তি পেতেই সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ট্রেন্ডিং তারকা-পত্নীদের জীবনযাপন।

এই তারকা পত্নীদের মধ্যে রয়েছেন সোহেল খানের স্ত্রী সীমা খান, সঞ্জয় কাপুরের স্ত্রী মহীপ খান, চাঙ্কি পান্ডের স্ত্রী ভাবনা পান্ডে এবং সমীর সোনির স্ত্রী অভিনেত্রী নীলম কোঠারি।

ট্রেলারে মহীপ খানের মুখে শোনা যায়, “লোকেদের একটা ধারণা রয়েছে যে বাহ কী দারুণ গ্ল্যামারাস জীবন। কিন্তু আসল ঘটনাটা সেটা নয়। আমাদের জীবনেও সাংসারিক সবই রয়েছে।” তার পরই বলেন, “অবশ্যই আমরা রোলস রয়েসে চড়ে শপিংয়ে যাই, আর কোনো যাতায়াতের মাধ্যম আছে কি?”

পারিবারিক জীবনের পাশাপাশি এই সিরিজে রয়েছে সীমা, মহীপ, ভাবনা ও নীলমের ২৫ বছরের বন্ধুত্বের কাহিনিও। ট্রেলারে ক্যামিও করতে দেখা যায় শাহরুখ খানের স্ত্রী গৌরী খানকেও। এক ঝলক রয়েছেন শাহরুখও।

ট্রেলার মুক্তির মুহূর্তের মধ্যে ইউটিউবে সাড়া ফেলে দিয়েছে ‘ফ্যাবুলাস লাইভস অব বলিউড ওয়াইভস’। তবে অনেকেই সমালোচনা করতে ছাড়েননি। বাজে বিষয় নিয়ে এমন সিরিজ নেটফ্লিক্সকে মানায় না বলেও দাবি করেছেন একাংশ।

তাদের মতে, হলিউডে ‘কিপিং আপ উইথ দ্য কার্দাশিয়ান্স’-এরই ভারতীয় সিরিজ হতে চলেছে এই ‘ফ্যাবুলাস লাইভস অব বলিউড ওয়াইভস’। ইনস্টাগ্রামেও তুমুল সমালোচনা করা হয়েছে নেটফ্লিক্সের এই কনটেন্ট নিয়ে। ২৭ নভেম্বর সিরিজটির প্রকাশ্য হবে।

সাম্প্রতিক সময়ে স্বজনতোষণ নিয়ে ভীষণ সমালোচনায় আছেন করণ জোহর। তখন তিনি বেছে নিলেন তারকা-পত্নীদের!

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com