শাহরুখের সিনেমায় অভিনয় করবেন সালমান!

0

এখনও আনুষ্ঠানিক ঘোষণা আসেনি। ভক্তদের জন্য বড় ঘোষণাই দিতে যাচ্ছেন বলিউড কিং শাহরুখ খান। সংস্থা যশরাজ ফিল্মসের ৫০ বছর পূর্তি উপলক্ষে সালমান-শাহরুখকে দেখা যাবে একই সিনেমায়। প্রযোজনা সংস্থাটি ‘পাঠান’ সিনেমার ঘোষণা দেবে। আর এই সিনেমার মাধ্যমে ৮৭০ দিন পর নভেম্বরের শেষে শুটিংয়ে ফিরবেন শাহরুখ। সিদ্ধার্থ আনন্দের এই সিনেমায় শাহরুখের রিপরীতে অভিনয় করবেন দীপিকা পাডুকোন। এ ছাড়া সিনেমার একটি বিশেষ চরিত্রে অভিনয় করার কথা জন আব্রাহামের।

এবার জানা গেল, শাহরুখের এই সিনেমায় যোগ দিচ্ছেন বলিউড ভাইজান সালমান খান। ভারতীয় গণমাধ্যম মুম্বাই মিররের খবর, ‘পাঠান’ সিনেমার একটি অতিথি চরিত্রে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছিল সালমানকে। বন্ধু শাহরুখের জন্য সেই প্রস্তাবে সম্মতি জানিয়েছেন ভাইজান। তবে সালমান ঠিক কোন চরিত্রে অভিনয় করতে যাচ্ছেন, সে প্রসঙ্গে কোনো তথ্য জানা যায়নি।

এর আগে শাহরুখের ‘জিরো’, ‘কুছ কুছ হোতা হ্যায়’ ও ‘ওম শান্তি ওম’ সিনেমায় হাজির হয়েছিলেন সালমান। আর বন্ধু সালমানের জন্য শাহরুখ সালমানের ‘হার দিল জো প্যায়ার কারেগা’ ও ‘টিউবলাইট’ সিনেমায় অতিথি চরিত্রে অভিনয় করেছিলেন।

বলিউড হাঙ্গামার খবর, ২০২১ সালের দীপাবলিতে মুক্তি পাচ্ছে শাহরুখের নতুন এই সিনেমা। নভেম্বরে মুম্বাইয়ে একা সিনেমাটির শুটিংয়ে অংশ নেবেন শাহরুখ। আর দীপিকা পাডুকোন ও জন আব্রাহাম সিনেমাটির শুটিংয়ে যুক্ত হবেন আগামী বছরের শুরুতে। এটি বলিউডের অন্যতম বৃহত্তম অ্যাকশন সিনেমা হতে যাচ্ছে।

২০১৮ সালে ‘জিরো’ সিনেমা মুক্তির পর আর বড় পর্দায় নেই বলিউড বাদশাহ শাহরুখ খান, যা বক্স অফিসে সাড়া জাগাতে চরমভাবে ব্যর্থ হয়েছিল। তবে এখন পত্রপত্রিকার খবর, তিন সিনেমায় চুক্তিবদ্ধ হয়েছেন কিং খান। সেগুলো হচ্ছে বলিউডের সফল পরিচালক সিদ্ধার্থ আনন্দের সিনেমা ‘পাঠান’, রাজকুমার হিরানির নাম ঠিক না হওয়া একটি ‘সামাজিক কমেডি’ আর তামিল পরিচালক অ্যাটলি কুমারের অ্যাকশনধর্মী একটি বাণিজ্যিক সিনেমা।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com