পাকিস্তানবিরোধী গলাবাজি দিয়ে ক্যারিয়ার গড়বেন না: ভারতের শীর্ষ জেনারেলকে ইসলামাবাদের উপদেশ

0

পাকিস্তানবিরোধী গলাবাজির মাধ্যমে ক্যারিয়ার গড়ার জন্য রাজনৈতিক বিষয়ে জড়িয়ে পড়ার বদলে পেশাগত ক্ষেত্রে নজর দেয়ার জন্য ভারতের শীর্ষ জেনারেল বিপিন রাওয়াতকে পরামর্শ দিয়েছে পাকিস্তান।

সাম্প্রতিক এক বিবৃতিতে চিফ অব ডিফেন্স স্টাফ (সিডিএস) জেনারেল রাওয়াত দাবি করেন, নানা অভ্যন্তরীণ ও বৈদেশিক চ্যালেঞ্জ সত্ত্বেও পাকিস্তান এখনো কাশ্মীরকে তাদের অসমাপ্ত এজেন্ডা হিসেবে ধারণ করে আছে।

পাকিস্তানের পররাষ্ট্র মন্ত্রণালয় শুক্রবার এক বিবৃতিতে জানায়, আমরা সিডিএস বিপিন রাওয়াতের পাকিস্তান-সম্পর্কিত দায়িত্বহীন ও ভিত্তিহীন মন্তব্যের তীব্র প্রতিবাদ জানাচ্ছি। ভারতীয় সিডিএসের অদমিত পাকিস্তানবিরোধী বিষোদগারে একদিকে পাকিস্তানের বাস্তবতা সম্পর্কে তার উপলব্ধির অভাব এবং সেইসাথে প্রকটভাবে দৃশ্যমান রাজনৈতিক অবস্থান প্রতিফলিত হয়েছে।

এতে বলা হয়, জেনারেল রাওয়াতের বক্তব্যে আরএসএস-বিজেপির মানসিকতা রয়েছে। এতে চরমপন্থী হিন্দুত্ববাদী মতাদর্শ ও সম্প্রসারণবাদী অখণ্ড ভারত পরিকল্পনার বিপজ্জনক মিশ্রণ রয়েছে।

এতে বলা হয়, জেনারেল রাওয়াতকে পরামর্শ দেয়া হচ্ছে, তিনি যেন পাকিস্তানবিরোধী বাগাড়ম্বরতা অব্যাহত রাখার বদলে তার পেশাগত ক্ষেত্রের দিকে নজর দেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com