আওয়ামী ক্ষমতাসীন দল বিএনপির নির্বাচনি প্রচারণায় বাধা দিচ্ছে: দুলু

0

সিরাজগঞ্জ-১ (কাজিপুর) আসনের উপনির্বাচনে বিএনপি মনোনিত প্রার্থী সেলিম রেজার প্রচারণায় বাধা ও হামলার প্রতিবাদে সংবাদ সম্মেলন করেছে বিএনপি। গতকাল শুক্রবার সকালে সিরাজগঞ্জ শহরে এ সংবাদ সম্মেলন অনুষ্ঠিত হয়।

সংবাদ সম্মেলন বিএনপির সাংগঠনিক সম্পাদক ও নির্বাচন পরিচালনা কমিটির প্রধান সমন্বয়ক অ্যাডভোকেট রুহুল কুদ্দুস তালুকদার দুলু বলেন, ‘গণতন্ত্র রক্ষায় এবং খালেদা জিয়াকে সকল মামলা থেকে মুক্ত করতে বিএনপি সকল নির্বাচনে অংশ নিচ্ছে। কিন্তু ক্ষমতাসীন দল নির্বাচনি প্রচারণায় বাধা দিচ্ছে।’ এ বিষয়ে নির্বাচন কমিশন এবং স্থানীয় প্রশাসনকে জানানো হলেও কোনো ব্যবস্থা নেয়া হয়নি বলেও অভিযোগ করেন রুহুল কুদ্দুস তালুকদার দুলু।

বিএনপি প্রার্থী সেলিম রেজাকে বাড়িতে অবরুদ্ধ করে রাখার অভিযোগ করে বিএনপির এ নেতা আরও বলেন, ‘এতকিছুর পরও বিএনপি গণতন্ত্রে বিশ্বাস করে বলে নির্বাচন থেকে সরে দাঁড়ায়নি। ভোটগ্রহণ সুষ্ঠু হলে কাজিপুরে বিএনপি প্রার্থী বিজয়ী হবে বলে আশা প্রকাশ করেন তিনি।

সংবাদ সম্মেলনে জেলা বিএনপি, উপজেলা ও অঙ্গসংগঠনের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

উল্লেখ্য,আওয়ামী লীগের সাবেক মন্ত্রী মোহাম্মদ নাসিমের মৃত্যুতে সিরাজগঞ্জ-১ (কাজিপুর) আসনটি শূন্য ঘোষণা করে নির্বাচন কমিশন। এ আসনে নৌকা প্রতীকে নির্বাচন করছেন নাসিমপুত্র প্রকৌশলী তানভীর শাকিল জয়। আর বিএনপি থেকে মনোনিত প্রার্থী সেলিম রেজা।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com