যতোই বাধা আসুক আমরা আমাদের ঐক্য বজায় রেখে বিজয় নিয়েই ঘরে ফিরবো: তাবিথ-ইশরাক

0

ঢাকা-১৮ আসনের উপ-নির্বাচনে বিএনপি প্রার্থী এস এম জাহাঙ্গীর হোসেন বলেছেন, আগের নির্বাচনগুলোর মতো ঢাকা-১৮ আসনেও যদি জনগণকে ভোট দিতে বাধা দেওয়া হয়, তারা যদি ভোট দিতে না পারে তাহলে এখান থেকে সরকার পতনের আন্দোলন শুরু হবে।

রোববার (১ নভেম্বর) উত্তরা ৬ নম্বর সেক্টরে গণসংযোগকালে পথসভায় তিনি এসব কথা বলেন।

জাহাঙ্গীর উত্তরা ৬ নম্বর সেক্টরে রাজউক স্কুল অ্যান্ড কলেজ, এতিমখানা, উত্তরা টেলিফোন ভবন, উত্তরা কমিউনিটি ক্লাব, উত্তরা গার্লস হাই স্কুল অ্যান্ড কলেজ, কুয়েত-বাংলাদেশ মৈত্রী হাসপাতাল এলাকায় গণসংযোগ করেন।

ইশরাক হোসেন ও তাবিথ আউয়ালকে সঙ্গে নিয়ে বক্তব্য দেওয়ার সময় জাহাঙ্গীর বলেন, এ দু’জন হচ্ছেন আমাদের তরুণ প্রজন্মের রূপকার। তাদের নিয়ে আমরা পাহারা বসাবো। আগামী ১২ নভেম্বর যদি ভোটারদের ভোট দিতে দেওয়া না হয় তাহলে সরকার পতন আন্দোলনের ডাক দেওয়া হবে।

পথসভায় তাবিথ আউয়াল বলেন, এবার ঢাকা-১৮ আসনে উপ-নির্বাচনকে কেন্দ্র করে আমাদের নেতাকর্মী ও ভোটাররা ঐক্যবদ্ধ হয়েছে। যতো কিছুই হোক আগামী ১২ নভেম্বর ধানের শীষের বিজয় নিয়েই ঘরে ফিরবো।

ইশরাক হোসেন বলেন, যতোই বাধা আসুক আমরা আমাদের ঐক্য বজায় রেখে প্রচার চালিয়ে যাবো। আগামী ১২ নভেম্বর ভোটকেন্দ্রে পাহারা বসিয়ে সেখান থেকে গণভোট সৃষ্টি করবো।

এ সময় আরও উপস্থিত ছিলেন- বিএনপি চেয়ারপারসনের উপদেষ্টা হাবিবুর রহমান হাবিব, বিএনপির নির্বাহী কমিটির সদস্য নাজিম উদ্দিন আলম, রফিক শিকদার, তাঁতী দলের সিনিয়র যুগ্ম আহ্বায়ক অধ্যক্ষ বাহার উদ্দিন বাহার, কৃষক দলের সদস্য খলিলুর রহমান, ভিপি ইব্রাহিম, ঢাকা মহানগর বিএনপি নেতা হাবিবুর রহমান রাব্বি, ঢাকা মহানগর উত্তর স্বেচ্ছাসেবক দলের সভাপতি ফখরুউদ্দিন রবিন, ছাত্রনেতা আমজাদ হোসেন শাহাদাত, বাংলা কলেজের ছাত্রদলের সভাপতি আইয়ূব প্রমুখ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com