চুয়াডাঙ্গার দর্শনায় বিএনপির বৈঠকে ছাত্রলীগের হামলা

0

চুয়াডাঙ্গার দর্শনায় বিএনপি নেতাকর্মীদের ওপর হামলার ঘটনা ঘটেছে। শুক্রবার রাত সাড়ে ৮টার দিকে দর্শনা শহরের পুরাতন বাজার এলাকায় এ হামলার ঘটনা ঘটে। এ হামলায় বিএনপির সাত নেতাকর্মী আহত হয়েছেন বলে অভিযোগে জানা গেছে। ঘটনার পর ওই এলাকায় অতিরিক্ত পুলিশ মোতায়েন করা হয়েছে।

পুলিশ ও স্থানীয়রা জানায়, পৌর নির্বাচনের প্রার্থী নির্বাচন নিয়ে শুক্রবার রাতে দলীয় বৈঠকের আয়োজন করে দর্শনা পৌর বিএনপি। শহরের রেল বাজার এলাকার জনৈক মিরাজের ব্যবসা প্রতিষ্ঠানে এ বৈঠকের আয়োজন করা হয়।

দর্শনা পৌর বিএনপির সাধারণ সম্পাদক মহিদুল ইসলাম অভিযোগ করেন, বৈঠক চলাকালীন রাত সাড়ে ৮টার দিকে ছাত্রলীগের ১৫/২০ জন নেতাকর্মী আমাদের বৈঠকে অতর্কিত হামলা করে। এ সময় তাদের ধারালো অস্ত্র ও লাঠিপেটায় গুরুতর আহত হন বিএনপি ও অঙ্গসংগঠনের সাত নেতাকর্মী। ভাঙচুর করা হয় দু’টি ব্যবসা প্রতিষ্ঠান। আহত কয়েকজনকে জনকে স্থানীয় ক্লিনিকে ভর্তি করা হয়েছে।

দর্শনা পৌর যুবদলের সাবেক সভাপতি মুকুল শাহ জানান, আমাদের শান্তিপূর্ণ বৈঠকে ছাত্রলীগের অতর্কিত হামলা আগামী পৌর নির্বাচনের পরিবেশ নষ্ট করবে। এতে ভোটের সার্বিক পরিবেশ কী হবে তা এখনই অনুধাবন করা যায়।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com