এবার তিন সন্তানের জননী ধর্ষণের অভিযোগে মামলা

0

সুনামগঞ্জের জগন্নাথপুরে নারীধর্ষণ ও বৃদ্ধ বাবাকে পেটানোর ঘটনার রেশ কাটতে না কাটতেই আবারো উপজেলার পাইলগাঁও ইউনিয়নের গোতগাঁও গ্রামের দিনমজুরের স্ত্রী তিন সন্তানের জননীকে জোরপূর্বক দফায়-দফায় ধর্ষণের অভিযোগ এনে থানায় মামলা দায়ের করেছেন নির্যাতিতা নারী। সোমবার সকালে জগন্নাথপুর থানায় এ অভিযোগ দায়ের করেন ওই নির্যাতিতা নারী।

অভিযোগ সূত্রে জানা যায়, প্রতিবেশী আব্দুল খলিছ ওই নারীকে কয়েকমাস ধরে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিলেন। কিন্তু ওই নারী খলিছের প্রস্তাবে সাড়া না দেয়ায় গত তিন এপ্রিল রাত ১০টায় ঘর থেকে বের হলে প্রতিবেশী খালিছ তাকে জোরপূর্বক ধর্ষণ করেন। লোকলজ্জা ও সন্তানদের সম্মানের কথা ভেবে তিনি বিষয়টি কাউকে জানাননি।

অভিযোগে আরো জানান, গত শুক্রবার রাতে আব্দুল খালিছ ওই নারীর ঘরে ডুকে তার স্বামীকে ছুরি ধরে নির্যাতিতাকে ঘরের বাইরে নিয়ে ধর্ষণ করে। পরে তিনি ঘটনাটি স্থানীয়দের জানালে তারা আইনের আশ্রয় নিতে বলেন।

অভিযুক্ত আব্দুল খালিছ হত্যা ও ডাকাতি মামলার আসামি। এর আগেও নবীগঞ্জ থানার লালপুর গ্রামে ডাকাতির ঘটনায় স্থানীয় গোবলার বাজার থেকে নবীগঞ্জ থানা পুলিশ তাকে গ্রেফতার করেছিল।

জগন্নাথপুর থানা ওসি মো. ইখতিয়ার উদ্দিন বলেন, আমরা ভিকটিমের দায়েরকৃত অভিযোগটি আমলে নিয়ে তদন্তের জন্য এসআই ফিরোজ আহমদকে দায়িত্ব দিয়েছি। ঘটনার তদন্ত চলছে। তবে এখনো কাউকে আটক করা হয়নি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com