আওয়ামী লীগ সরকার ধর্ষণের বিচার করবে না, কারণ ওরা নিজেরাই ধর্ষক: মান্না

0

নাগরিক ঐক্যের আহ্বায়ক মাহমুদুর রহমান মান্না অভিযোগ করেছেন, ‘এমসি কলেজে ধর্ষকদের ধরার অনুমতির জন্য পুলিশ অপেক্ষা করছিল।’ তিনি বলেন, ধর্ষক গ্রেফতারে অনুমতি লাগবে কেন?

মান্না বলেন, সরকারপ্রধান ও মন্ত্রীরা বলেন ধর্ষণের বিরুদ্ধে সরকারের নাকি জিরো টলারেন্স। আসলে এ সরকার ধর্ষণের  বিচার   করবে না, কারণ ওরা নিজেরাই ধর্ষক।

মান্না গতকাল ধর্ষণের প্রতিবাদে ছাত্র অধিকার পরিষদ আয়োজিত দেশব্যাপী বিক্ষোভ পালন পর্যায়ে জাতীয় প্রেস ক্লাবের সামনে এক সমাবেশে সংহতি প্রকাশ করে বক্তৃতা করছিলেন।

মান্না বলেন, আজ সারা দেশ উত্তাল। বাংলাদেশে এখন যে পরিস্থিতি তা পাকিস্তান আমলেও ছিল না। প্রতিদিন ধর্ষণ ঘটছে অথচ দুই মন্ত্রী বলছেন, আমরা ব্যবস্থা নিচ্ছি। সরকার নাকি জিরো টলারেন্সে আছে। গত বৃহস্পতিবারেই ১৯টি ধর্ষণের ঘটনা ঘটেছে, এর মধ্যে ১৪টি হচ্ছে শিশু নির্যাতনের।

তিনি বলেন, এমসি কলেজে ধর্ষণের খবর পাওয়ার পর অনুমতির জন্য অপেক্ষা করেছিল পুলিশ। যতক্ষণ পুলিশ অপেক্ষায় ছিল ততক্ষণ এমসি কলেজের ভিতরে ধর্ষণ চলছিল।

মান্না বলেন, ঢাকা বিশ্ববিদ্যালয়ের মধুর ক্যান্টিন থেকে বিরোধী দলের নেতা-কর্মীদের গ্রেফতারের জন্য পুলিশের কোনো অনুমতির প্রয়োাজন হয় না, কিন্তু এমসি কলেজে অনুমতি নিতে হয় কেন? এটা কি ধর্ষকদের আরাম-আয়েশে পালিয়ে যাওয়ার জন্য সময় দেওয়া নয়?

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com