আওয়ামী সরকারি দলের ক্যাডারদের সিরিজ ধর্ষণ গোটা জাতিকে ভাবিয়ে তুলছে: মোশাররফ

0

গণতন্ত্র ও বিচারহীনতার কারণেই দেশে মহাবিপর্যয় চলছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড. খন্দকার মোশাররফ হোসেন। তিনি বলেন, ‘ সরকারি দলের ক্যাডারদের সিরিজ ধর্ষণ গোটা জাতিকে ভাবিয়ে তুলছে। মা-বোনের সম্ভ্রম হারানোর আশঙ্কায় গোটা জাতি স্তম্ভিত। 

গতকাল বৃহস্পতিবার (৮ অক্টোবর) কুমিল্লার দাউদকান্দিতে তার বাসভবনে সদর উপজেরা নির্বাচনে দলীয় প্রার্থীর সমর্থনে আয়োজিত মতবিনিময় সভায় প্রধান অতিথির বক্তব্যে খন্দকার মোশাররফ এসব কথা বলেন

তিনি বলেন, ক্ষমতাসীনদের সোনার ছেলেরা ধর্ষণের মহোৎসব করছে। বর্বরোচিত অপরাধের নিন্দার ভাষা নেই, বিশ্ববিবেক আজ নাড়া দিয়েছে। সরকারি দলের কুকর্মের কারণে দেশের মানুষ মানবেতর দিন কাটাচ্ছে। বিদ্যমান বিপর্যয় থেকে দেশকে রক্ষাকল্পে গণতান্ত্রিক সরকার ও আইনের শাসন প্রতিষ্ঠার কোনো বিকল্প নেই। 

খন্দকার মোশাররফ বলেন, কঠোর আন্দোলনের মাধ্যমে বর্তমান ফ্যাসিস্ট সরকারকে হটিয়ে একটি অবাধ, সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন অনুষ্ঠানে তাদের বাধ্য করতে হবে। সেই নির্বাচনে জনগণের ভোটে একটি দেশপ্রমিক গণতান্ত্রিক সরকার রাষ্ট্রক্ষমতায় অধিষ্ঠিত হবে। জনজীবনে ফিরে আসবে শান্তি ও প্রগতি।

অনুষ্ঠানে তিনি দাউদকান্দি উপজেলা নির্বাচনে চেয়ারম্যান ও ভাইস চেয়ারম্যান প্রার্থীদের ধানের শীষে ভোট দিয়ে বিজয়ী করতে দলীয় নেতাকর্মীসহ সবার প্রতি আহ্বান জানান।

দাউদকান্দি উপজেলা বিএনপির সভাপতি একেএম সামছুল হকের সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি ছিলেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য ড. খন্দকার মারুফ হোসেন।

এ সময় উপস্থিত ছিলেন- বিএনপি নেতা আবুল হাশেম, জসিম উদ্দিন আহমেদ, নুর মোহাম্মদ সেলিম সরকার, ভিপি জাহাঙ্গীর আলম, আহাম্মদ হোসেন তালুকদার, মো. শাহাজালাল, মো. আনোয়ার হোসেন, উপজেলা চেয়ারম্যান প্রার্থী মো. সাইফুল আলম ভূঁইয়াসহ অনেকে।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com