এলাকায় আমার উন্নয়নের কারণে ধানের শীষ বিজয়ী হবে: সালাহউদ্দিন আহমেদ

0

ঢাকা-৫ আসনে উপনির্বাচনে বিএনপির প্রার্থী সালাহউদ্দিন আহমেদ দাবি করেছেন, তিনি এলাকায় যে উন্নয়ন করেছেন তার কারণেই ধানের শীষ বিপুল ভোটে বিজয়ী হবে।

বৃহস্পতিবার বিকেলে নির্বাচনী গণসংযোগকালে তিনি এ কথা বলেন।

সালাহউদ্দিন আহমেদ বলেন, আমি এই এলাকার, এ মাটির সন্তান। আওয়ামী লীগের প্রার্থী মনু এ এলাকার সন্তান না। তিনি এখনো এ এলাকাতে থাকে না, গেণ্ডারিয়ায় থাকেন। তার এই এলাকায় কোনো বাড়ি নাই। তার যেই প্রধান নির্বাচনী অফিস মীরহাজিরবাগ, সেটাও এ এলাকাতে না। এমনকি তার নির্বাচনী অফিস তার নিজের বাড়িতে না, তার এক চাচার বাড়িতে। আর আমার যে নির্বাচনী অফিস সেটা এ এলাকায় এবং আমার নিজের বাড়িতে।

এসময় তিনি বলেন, আমি এ এলাকার যে উন্নয়ন করেছি সুষ্ঠু ভোট হলে এ এলাকায় ধানের শীষ বিপুল ভোটে বিজয়ী হবে।

এর আগে বিকেল সাড়ে তিনটায় শনিরআখরা এলাকার ২৪ ফিট থেকে নির্বাচনী গণসংযোগ শুরু করে জিয়া সরণি, গ্যাস রোড, জনতাবাগ চৌরাস্তা মোড়, জনতাবাগ জোড়া খাম্বা রোড দিয়ে রায়েরবাগ বিশ্বরোডে উঠলে পুলিশি বাধায় তার সমাপ্তি ঘোষণা করা হয়।

এসময় বিএনপি প্রার্থীর সাথে ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাংগঠনিক সম্পাদক তানভীর আহমেদ রবিন, শ্রমিকদলের সধারণ সম্পাদক মাহবুব আলম বাদল, যাত্রাবাড়ী থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান ভাণ্ডারী, সহ-সভাপতি আনোয়ার হোসেন সর্দার, সহ-সম্পাদক মাসুম দেওয়ান, সাঈদ আহমেদ শাহিন, হাসান মোহাম্মদ জাহাঙ্গীর মেম্বার, ঢাকা মহানগর দক্ষিণ ছাত্রদলের সহ-সভাপতি হাফিজ উদ্দিন, যুগ্ম সম্পাদক আরমান হোসেন, ডেমরা থানা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক তাজ মাহমুদ, যাত্রাবাড়ী থানা ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম রফিক, শান্ত ইসলাম জুম্মনসহ দুই শতাধিক নেতাকর্মী উপস্থিত ছিলেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com