আওয়ামী সরকারের মদদপুষ্ট সন্ত্রাসীরা সারাদেশকে নরকরাজ্যে পরিণত করেছে: মির্জা ফখরুল

0

জনগণের নিকট জবাবদিহিতাহীন ভোটারবিহীন সরকারের প্রতিদিন প্রতিনিয়ত নিষ্ঠুর ও অমানবিক আচরণে দেশবাসাী ভীত-সন্ত্রস্ত বলে মন্তব্য করেছেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর।

বুধবার বিএনপির সহ-দফতর সম্পাদক তাইফুল ইসলাম টিপু সাক্ষরিত গনমাধ্যমে পাঠানো এক বিবৃতিতে তিনি এ নিন্দা ও প্রতিবাদ জানান।

চুয়াডাঙ্গা জেলাধীন সদর উপজেলার গড়াইটুপি ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী আকতার হোসেনের ওপর সশস্ত্র সন্ত্রাসীদের হামলা ও তার প্রতিষ্ঠানের আসবাবপত্র ভাংচুর এবং কুমিল্লার মুরাদনগরে হীরার কান্দা গ্রামে কুমিল্লা সরকারী কলেজের রাষ্ট্রবিজ্ঞান শেষ বর্ষের ছাত্র নাজিম উদ্দিনের ওপর সরকারদলীয় সন্ত্রাসীদের পৈশাচিক নির্যাতনের ন্যাক্কারজনক ঘটনায় তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে বিএনপি মহাসচিব এ বিবৃতি প্রদান করেন।

বিবৃতিতে বিএনপি মহাসচিব বলেন, চুয়াডাঙ্গার গড়াইটুপি ইউপি নির্বাচনে বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী আকতার হোসেনের ওপর হামলা এবং কুমিল্লার হীরার কান্দা গ্রামে নাজিম উদ্দিনের ওপর কাপুরুষোচিত অত্যাচার-নির্যাতনের নিন্দা জানানোর ভাষা আমার জানা নেই। উল্লিখিত দুটি সন্ত্রাসী ঘটনা ঘটিয়েছে সরকারদলীয় সন্ত্রাসীরা। দেশবাসী এখন এক অত্যাচারী ও নিপীড়ক সরকারের বর্বর শাসনে অসহায় হয়ে পড়েছে। জনগণের নিকট জবাবদিহিতাহীন ভোটারবিহীন সরকারের প্রতিদিন প্রতিনিয়ত নিষ্ঠুর ও অমানবিক আচরণে দেশবাসাী ভীত-সন্ত্রস্ত। আওয়ামী সরকারের মদদপুষ্ট সন্ত্রাসীরা সারাদেশকে নরকরাজ্যে পরিণত করেছে।

তিনি বলেন, ক্ষমতাসীন হওয়ার পর থেকে সরকারের আইন শৃঙ্খলা বাহিনী ও দলীয় সন্ত্রাসীরা দেশব্যাপী বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের নেতাকর্মীদের ওপর যে ধারাবাহিক হামলা চালিয়ে আসছে, চুয়াডাঙ্গার গড়াইটুপি ইউপি নির্বাচনে বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী আকতার হোসেনের ওপর বর্বরোচিত হামলা তারই নগ্ন প্রকাশ। নির্বাচন থেকে আকতার হোসেনকে সরিয়ে দিতেই তাকে ভীত সন্ত্রস্ত করতে সুপরিকল্পিতভাবে এই হামলা সংঘটন করা হয়েছে।

ফখরুল বলেন, এতিম ও অত্যন্ত সহজ-সরল প্রকৃতির মানুষ নাজিম উদ্দিনকে রক্তাক্ত হামলার কারণ সে বিএনপি-কে পছন্দ করে। এই পছন্দের কারণেই তাকে আঘাতে আঘাতে থেঁতলে দেয়া হয়েছে। সন্ত্রাসীরা অমানুষিক ও বন্য পশুর মতো নির্যাতন চালিয়ে তার সারা শরীর ক্ষতবিক্ষত করে দিয়েছে। নাজিম উদ্দিনের কান্নার রোলে আকাশ-বাতাস প্রকম্পিত হলেও মন গলেনি পাষন্ড নরপিশাচদের।

বিএনপি মহাসচিব ক্ষোভ প্রকাশ করে বলেন, দেশে বিচারহীনতার সংস্কৃতি চালু রয়েছে বলেই সরকারদলীয় সন্ত্রাসীরা দেশব্যাপী নারী ও শিশু নির্যাতনসহ বিরোধী দলীয় নেতাকর্মীদের ওপর নিষ্ঠুর নির্যাতনের আনন্দে মেতে উঠেছে। সন্ত্রাসীরা নারী ও শিশুদের ওপর অমানবিক নির্যাতনসহ বিরোধী মতের মানুষদের রক্তে হাত রঞ্জিত করে নির্বিঘেœ সারাদেশ দাপিয়ে বেড়াচ্ছে। এরা মানবতার শত্রু। রাষ্ট্রের আশ্রয়-প্রশ্রয়ে দিনকে দিন এরা রক্তপিপাসু দানবে পরিণত হয়েছে। আইন, বিচার ও প্রশাসন সরকারের মুখাপেক্ষি হওয়ায় সন্ত্রাসীরা অপরাধ করতে উৎসাহী হচ্ছে। আওয়ামী লীগ-ছাত্রলীগ-যুবলীগের বেপরোয়া এবং লাগামহীন পৈশাচিক দানবীয় কর্মকান্ডে এখন দেশবাসীর প্রতিটি মূহুর্ত অতিবাহিত হচ্ছে গভীর শঙ্কায়। সন্ত্রাসীদের কবল থেকে দেশের মানুষকে উদ্ধারের জন্য দলমত নির্বিশেষে সবাইকে ঐক্যবদ্ধ হওয়ার কোন বিকল্প নেই।

এসময় বিএনপি মহাসচিব চুয়াডাঙ্গায় গড়াইটুপি ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিএনপি মনোনীত চেয়ারম্যান প্রার্থী আকতার হোসেনের ওপর হামলা এবং কুমিল্লার মুরাদনগরের নাজিম উদ্দিনের ওপর শারীরিকভাবে নির্যাতনকারীদের অবিলম্বে গ্রেফতার ও দৃষ্টান্তমূলক শাস্তির জোর দাবি জানান। হামলাকারিদের দ্বারা গুরুতর আহত নাজিম উদ্দিনের আশু সুস্থতা কামনা করছি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com