প্রতিদিন আদালতে যেতে হলে জনগণের কাছে যাবো কিভাবে: বিএনপির প্রার্থী সালাহউদ্দিন

0

ঢাকা-৫ সংসদীয় আসনের উপ-নির্বাচনে বিএনপির প্রার্থী সালাহউদ্দিন আহমেদ বলেছেন, ‘যদি প্রতিদিন দুপুর ২টা পর্যন্ত আদালতে সময় দিতে হয় তাহলে জনগণের কাছে আমি কিভাবে যাবো? সরকার আমাদের নেতাকর্মীদের নামে যে গায়েবানা মামলা দিয়েছে তার হাজিরা দিতে হচ্ছে। মিথ্যা মামলা দিয়ে প্রতিদিন আদালতে হাজির করছেন আর এক দিন না গেলে সাথে সাথে ওয়ারেন্ট দিয়ে দিচ্ছেন।’

তিনি বলেন, ‘গতকালও আমাকে ঢাকা দায়রা জজ আদালতে যেতে হয়েছে। আজও একই অবস্থা হয়েছে আমার।’

মঙ্গলবার বিকেলে তার প্রধান নির্বাচনী কার্যালয়ে তাৎক্ষণিক আয়োজিত এক সংবাদ সম্মেলনে তিনি এসব কথা বলেন।

সালাহউদ্দিন আহমেদ বলেন, ‘আমরা একটি সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন চাই। যে কারণে বারবার নির্বাচন কমিশন ও প্রশাসনকে অনুরোধ করেছি একটি সুষ্ঠু নির্বাচনী পরিবেশ তৈরী করতে। কিন্তু তারা সেটা এখনো করতে পারেননি। প্রতিকূলতার মাঝেও আমরা জনগণর কাছে যাচ্ছি এবং ভোট চাচ্ছি।’

এসময় তিনি জনগণের ভোটাধিকার ফিরিয়ে দেয়ার স্বার্থে নির্বাচন কমিশনকে সুষ্ঠু নির্বাচনের জন্য পরিবেশ তৈরীর জন্য আহ্বান জানান।

সালাহউদ্দিন আরো বলেন, এই সরকার জনগণের ভোট হরণ করেছে। গত সংসদ নির্বাচনে জনগণ ভোট দিতে পারেনি। তাই এই ১৭ অক্টোবরের নির্বাচন খুব গুরুত্বপূর্ণ। তাই ১৭ অক্টোবরের নির্বাচনে সবাই কেন্দ্রে গিয়ে জনগণকে যার ভোট তাকে দেয়ার জন্য উৎসাহিত করতে নেতাকর্মীদের প্রতি আহ্বান জানান তিনি।

এসময় আরো উপস্থিত ছিলেন, ঢাকা মহানগর দক্ষিন বিএনপির সহ-সভাপতি আতিক উল্লাহ আতিক, সাংগঠনিক সম্পাদক তানভীর আহমেদ রবিন, ঢাকা মহানগর দক্ষিন শ্রমিকদলের সাধারণ সম্পাদক মাহবুব আলম বাদল, যাত্রাবাড়ী থানা বিএনপির সাংগঠনিক সম্পাদক মিজানুর রহমান ভাণ্ডারী, সহ-সভাপতি আনোয়ার হোসেন সর্দার, সহ-সাধারণ সম্পাদক মাসুম দেওয়ান, সাঈদ আহমেদ শাহিনসহ শতাধিক নেতাকর্মী।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com