পাকিস্তান জামায়াতের নায়েবে আমীর আবদুল গাফ্ফার আজিজের ইন্তেকালে জামায়াতের শোক

0

জামায়াতে ইসলামী পাকিস্তানের সাবেক নায়েবে আমীর আমীর আবদুল গাফ্ফার আজিজের ইন্তেকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান সোমবার এক শোকবাণী প্রদান করেছেন।

শোকবাণীতে তিনি বলেন, বিশিষ্ট আলেমে দ্বীন ও আরবি সাহিত্যিক আবদুল গাফ্ফার আজিজ নিজ দেশে ইসলামী আন্দোলনের দায়িত্ব পালনের পাশাপাশি আন্তর্জাতিক অঙ্গণে ইসলামের আদর্শ প্রচার ও প্রসারে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে গিয়েছেন। তিনি ওয়ার্ল্ড সুপ্রিম ওলামা কাউন্সিল-এর সহকারী সেক্রেটারি জেনারেল হিসেবে আলেমদের ঐক্যবদ্ধ করার ক্ষেত্রে গুরুত্বপূর্ণ অবদান রেখেছেন। বিশ্বের নির্যাতিত মানুষের পক্ষে আন্তর্জাতিক পর্যায়ে সভা, সেমিনার ও সম্মেলনে সোচ্চার ভূমিকা রেখেছেন। বিভিন্ন দেশের ইসলামী আন্দোলন এবং সংগঠনের সাথে তার ঘনিষ্ট যোগাযোগ ছিল। তার ইন্তেকালে পাকিস্তান এবং বিশ্ব ইসলামী আন্দোলন একজন সুযোগ্য নেতাকে হারাল। আমি তার ইন্তিকালে গভীর শোক প্রকাশ করছি।

মহান আল্লাহ রাব্বুল আলামীন তার সকল খেদমত কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে উচ্চ মাকাম দান করুন। আমি তার শোক-সন্তপ্ত পরিবার, আত্মীয়-স্বজন এবং দেশে-বিদেশে তার সকল সহকর্মীর প্রতি গভীর সমবেদনা জানাচ্ছি। মহান রাব্বুল আলামীন তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।
সূত্র : প্রেস বিজ্ঞপ্তি

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com