গণসংযোগে বাধা দিয়ে আমাকে থামানো যাবে না, বিএনপি প্রার্থী সালাহউদ্দিন আহমেদ

0

ঢাকা-৫ উপনির্বাচনে বিএনপি প্রার্থী সালাহউদ্দিন আহমেদের গণসংযোগে আওয়ামী লীগের প্রার্থী কাজী মনিরুল ইসলাম মনুর সমর্থকরা বাধা দিয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে।

বিএনপি প্রার্থী অভিযোগ করেছেন, শনিবার দুপুর ১১টায় শারুলিয়া এলাকায় সালাহউদ্দিন আহমেদ তার নির্বাচনী গণসংযোগ শুরু করার ঠিক আগ দিয়ে সড়ক অবরোধ করে বাধার সৃষ্টি করেন আওমায়ী লীগ প্রার্থীর সমর্থকরা। এসময় আওয়ামী লীগ, যুবলীগ ও ছাত্রলীগের সমর্থকরা ‘বিএনপির দালালেরা হুঁশিয়ার সাবধান’, ‘বিএনপির দালালেরা মাঠ ছেড়ে পালা’, ‘যেখানেই বিএনপি সেখানেই প্রতিরোধ’, ‘ঢাকা-৫-এর প্রার্থী একটাই, মনু ভাই মনু ভাই’- এসব উস্কানিমূলক স্লোগান দেন। পরে সালাহউদ্দিনের সমর্থকরা স্থান ত্যাগ করে মাতুয়াইল মা ও শিশু হাসপাতালের সামনে এসে গণসংযোগ শুরু করেন। পরে গণসংযোগটি শনির আখরা ২৪ ফিট এলাকায় এসে শেষ হয়।

সালাহউদ্দিন বলেন, দেশে নির্বাচন আছে কিন্তু ভোটের অধিকার নেই। জনগণকে এভাবে বেশি অধিকার হারা করে রাখা সম্ভব হবে না। গণজাগরণ হবেই। গণতন্ত্রও ফিরে আসবে।

তিনি বলেন, কোনো অপচেষ্টা করে আমাকে থামানো যাবে না। আমি জনগণকে উদ্বুদ্ধ করতে মানুষের দ্বারে দ্বারে যাবে, কেউ বাধা দিয়ে আটকাতে পারবে না। আমি এই এলাকায় দীর্ঘ সময় অনেক উন্নয়ন করেছি, যা এলাকার মানুষ জানে এবং তারা আমাকে চিনেন। তাই উন্নয়নের জন্য তারা আমাকে ভোট দিবেন।
এসময় তিনি অভিযোগ করে বলেন, নির্বাচন কমিশনকে বারবার আমার অভিযোগগুলো শুনিয়েও কোনো লাভ হয়নি। তারা কোনো পদক্ষেপ গ্রহণ করছে না।

এসময় আরো উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ বিএনপির সাংগঠনিক সম্পাদক তানভীর আহমেদ রবিন, সহ-সাধারণ সম্পাদক আকবর হোসেন নান্টু, প্রচার সম্পাদক আব্দুল হাই পল্লব, ঢাকা মহানগর দক্ষিণ শ্রমিকদলের সাধারণ সম্পাদক মাহবুব আলম বাদল, যাত্রাবাড়ি থানা ছাত্রদলের সাবেক যুগ্ম সাধারণ সম্পাদক রফিকুল ইসলাম রফিকসহ কয়েক শ’ নেতাকর্মী।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com