“বিশ্বনাথ উপজেলা, পৌর ও কলেজ ছাত্রদল নেতৃবৃন্দ কে যুবনেতা মাছরুল হোসেন এর অভিনন্দন”

0

আব্দুল হামিদ খান সুমেদ:-

জাতীয়তাবাদী ছাত্রদল বিশ্বনাথ উপজেলা, পৌরসভা ও বিশ্বনাথ সরকারী ডিগ্রী কলেজ ছাত্রদলের নবগঠিত কমিটির নেতৃবৃন্দকে অভিনন্দন জানিয়েছেন যুক্তরাজ্যের সেন্ট্রাল লন্ডন যুবদলের সাধারণ সম্পাদক,বিশ্বনাথ উপজেলার দৌলতপুর ইউনিয়ন ছাত্রদলের সাবেক যুগ্ম সম্পাদক মোঃ মাছরুল হোসেন।

নব গঠিত আহবায়ক কমিটির সবাইকে অভিনন্দন জানিয়ে যুবনেতা মাছরুল হোসেন বলেন, তারুণ্য নির্ভর নতুন কমিটি বিশ্বনাথ ছাত্রদলকে আরো গতিশীল করবে। নব্য স্বৈরাচারবিরোধী আন্দোলন, দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও দেশনায়ক তারেক রহমান এর উপর সকল মিথ্যা মামলা প্রত্যাহার এবং সিলেটের মাটি ও মানুষের নেতা নিখোজ জননেতা এম ইলিয়াস আলী কে অক্ষত অবস্থায় ফিরে পাবার দাবী সহ সকল আন্দোলন সংগ্রামে তারা অগ্রনী ভুমিকা পালন করবে ।

তিনি নতুন নেতৃবৃন্দের প্রতি আশাবাদ ব্যক্ত করে আরো বলেন, বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা তাহসীনা রুশদী লুনার দিকনির্দেনায় ঐক্যবদ্ধ ভাবে রাজপথে থেকে সৈরাচার সরকারের পতন এবং প্রিয় নেতা জননেতা এম ইলিয়াস আলী কে ফিরে না পাওয়া পর্যন্ত আন্দোলন সংগ্রাম চালিয়ে যাবে । তিনি নতুন কমিটির প্রতি শুভ কামনা জানান ও তাদের রাজনৈতিক জীবনে সাফল্য কামনা করেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com