তারেক রহমানের কারামুক্তি দিবস উপলক্ষ্যে,দরিদ্র ও অস্বচ্ছল নেতাকর্মীদের মাঝে উপহার সামগ্রী প্রদান

0

বি.এন.পির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জননেতা তারেক রহমানের কারামুক্তি দিবস উপলক্ষ্যে ‘লন্ডন মহানগর যুবদলের’ পক্ষ থেকে বৈশ্বিক মহামামারী করোনার দূর্যোগময় সময়ে “উপহার সহযোগিতা কার্যক্রমের” “রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া উপজেলায় অসহায়,দরিদ্র ও অস্বচ্ছল নেতাকর্মীদের মাঝে উপহার সামগ্রী প্রদান- ——————————————————————

বি.এন.পির ভারপ্রাপ্ত চেয়ারম্যান জননেতা তারেক রহমানের কারামুক্তি দিবস উপলক্ষ্যে লন্ডন মহানগর যুবদলের গৃহীত সহযোগিতা কার্যক্রমের সাবেক সফল প্রধানমন্ত্রী বি.এন.পির চেয়ারপার্সন আপোষহীন দেশনেত্রী বেগম খালেদা জিয়া ও বি.এন.পির ভারপ্রাপ্ত চেয়ারপার্সন জননেতা জনাব তারেক রহমানের নির্দেশনায় ও যুক্তরাজ্য যুবদলের পরামর্শে করোনা ভাইরাসের দূর্যোগময় সময়ে বাংলাদেশের অসহায় ও দরিদ্র এবং অস্বচ্ছল দলীয় নেতাকর্মীদের(পরিচয় গোপন রেখে) মধ্যে ‘লন্ডন মহানগর যুবদলের’ পক্ষ থেকে উপহার সামগ্রী ও সহযোগিতা প্রদানের উদ্যোগ গ্রহণ করেছে লন্ডন মহানগর যুবদল। এরই ধারাবাহিকতায় ‘লন্ডন মহানগর যুবদল’ এর উপহার সহযোগিতা কার্যক্রমের রাহ্মণবাড়িয়া জেলার আখাউড়া উপজেলায় সমন্বয়কারী লন্ডন মহানগর যুবদলের সহ সাধারণ সম্পাদক মেহেদি হাসান রুবেলের তত্ত্বাবধানে আখাউড়া উপজেলায় বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশে যুক্তরাজ্য যুবদলের পরামর্শে করোনায় কর্মহীন হয়ে পড়া শতাধিক পরিবারের মাঝে লন্ডন মহানগর যুবদলের উপহার সামগ্রী বিতরণ করা হয়েছে।

সোমবার বিকেলে আখাউড়া সড়ক বাজারে প্রতিজনকে ১০ কেজি করে চাল বিতরণ করা হয়। এ সময় উপস্থিত ছিলেন, আখাউড়া উপজেলা বিএনপির সভাপতি ও উপজেলা পরিষদের সাবেক চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা ইন্জিনিয়ার মুসলেম উদ্দিন, আখাউড়া উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ন সাধারণ সম্পাদক ডাঃ খোরশেদ আলম ভুঁইয়া, আখাউড়া উপজেলা বিএনপির যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ আব্দুর রৌফ চৌধুরী, উপজেলা বিএনপির কৃষি বিষয়ক সম্পাদক মোঃ সেলিম ভুঁইয়া, উপজেলা যুবদলের আহ্বায়ক মোঃ জাকির হোসেন, উপজেলা যুবদলের সদস্য সচিব মোঃ মহসীন ভুঁইয়া,যুগ্ন আহব্বায়ক মোঃ কামরুল মিয়া, উপজেলা যুবদলের সদস্য মোঃ দানু মিয়া, পৌর যুবদলের সাধারণ সম্পাদক মোঃ জাবেদ আহমেদ ভুঁইয়া, পৌর যুবদলের সাবেক সহ সভাপতি মোঃ সওকত ওসমান,পৌর যুবনেতা, মোঃ জসিম, উপজেলা প্রবাসি যুবদল সৌদি আরব শাখার সাধারণ সম্পাদক মোঃ লোটাশ ভুঁইয়া বাবু। উপজেলা ছাত্রদলের সাবেক সাধারণ সম্পাদক মোঃ জিয়াউল হাসান খান সানী,উপজেলা ছাত্রদলের সাবেক যুগ্ন সাধারণ সম্পাদক মোঃ ইমরান মোল্লা, উপজেলা ছাত্রদলের সাবেক সহ সাধারণ সম্পাদক মোঃ মোবারক মিয়া, পৌর যুবদলের সাবেক ভারপ্রাপ্ত সভাপতি মোঃনয়ন ভুঁইয়া, উপজেলা শ্রমিকদলের সভাপতি মোঃ আকতার খান,স্বেচ্ছাসেবক দলের সভাপতি মোঃ হারুনুর রশিদ ভুঁইয়া, উপজেলা মৎসজীবীদলের ভারপ্রাপ্ত সভাপতি মোঃ লুৎফর চৌধুরী,ছাত্রনেতা শাকিল, ছাত্রনেতা, মোঃ আশরাফুল, ছাত্রনেতা, মোঃ পলাশ মিয়া, শ্রমিকনেতা, ওসমান মিয়া, মোগড়া ইউনিয়ন ছাত্রদলের সিনিয়র সহ সভাপতি মোঃ শেখ সাহেদ সহ ছাত্রদল যুবদল সহ সকল সহযোগী সংগঠনের নেতাকর্মী।

উপহার সামগ্রী প্রদান অনুষ্ঠানে বক্তারা দুংসময়ে মানুষের পাশে দাঁড়ানোর জন্য লন্ডন মহানগর যুবদলের নেতৃবৃন্দকে ধন্যবাদ জানান।

এছাড়াও বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া এবং ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানসহ দলীয় অসুস্থ সকল নেতাকর্মীর সুস্হতা কামনা করেন।

লন্ডন মহানগর যুবদলের সভাপতি মো: সিরাজুল ইসলাম মামুন ও সাধারণ মো: নিয়ামুল হক মাক্সীম বলেন,সারা পৃথিবীব্যাপী মহামারী করোনা ভাইরাসের প্রার্দুভাবে কার্যত পুরো পৃথিবীই লক ডাউনে,এমতাবস্থায় প্রিয় মাতৃভূমি বাংলাদেশ ও প্রাণপ্রিয় সংগঠন বি.এন.পির দলীয় অস্বচ্ছল নেতাকর্মী এবং দেশের অসহায় ও দরিদ্রের সহযোগিতা করার লক্ষ্যে দেশের এই ক্রান্তিকালে জননেতা তারেক রহমানের নির্দেশনায় ‘লন্ডন মহানগর যুবদলের’ পক্ষ থেকে সহযোগিতার উদ্যোগ গ্রহণ করা হয়েছিল। দেশের প্রায় সব জায়গাতেই আওয়ামী দলীয় লোকদের ত্রাণ বাণিজ্যের কারণে ও আওয়ামী দলীয় লোকরা এক বা একাধিকবার ত্রাণ সহযোগিতা পেলেও বাদ পড়ছেন প্রকৃত অসহায় ও দরিদ্ররা,তাই অসহায় ও দরিদ্র এবং দলীয় অস্বচ্ছল নেতাকর্মীদের এই কঠিন সময়ে পাশে থাকাই লন্ডন মহানগর যুবদলের সার্থকতা। এই কার্যক্রমে যারা অংশগ্রহণ করে সহযোগিতা করেন সবাইকে লন্ডন মহানগর যুবদলের পক্ষ থেকে বিশেষ ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ করা হয়। পাশাপাশি বৈশ্বিক এই মহামারীতে দেশ ও প্রবাসের দলের বিত্তবানদের অসহায় ও দরিদ্র মানুষ এবং অস্বচ্ছল নেতাকর্মীদের সহযোগিতার জন্য এগিয়ে আসার আহবান জানাই।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com