এবার বাইডেনকে ড্রাগ টেস্ট করার আহ্বান ট্রাম্পের

0

আগামী নভেম্বরে যুক্তরাষ্ট্রে অনুষ্ঠিত হচ্ছে প্রেসিডেন্ট নির্বাচন। এরইমধ্যে ডেমোক্রেট পার্টি থেকে জো বাইডেন এবং রিপাবলিকান পার্টি থেকে বর্তমান প্রেসিডেন্ট ডোনাল্ড ট্রাম্প আনুষ্ঠানিক মনোনয়ন পেয়েছেন। আগামী মাসে দুই প্রেসিডেন্ট প্রার্থী প্রথমবারের মতো বিতর্কে অংশ নেবেন। তবে এর আগে ট্রাম্প চান তার প্রতিদ্বন্দ্বী বাইডেন ড্রাগ টেস্টের রিপোর্ট জমা দিক। তিনি নিজেও ড্রাগ টেস্ট করবেন বলে জানিয়েছেন।

তা হঠাৎ কেন বাইডেনের ড্রাগ টেস্টের প্রতিবেদন দেখতে আগ্রহী হয়ে উঠেছেন ট্রাম্প? সে রহস্য উন্মোচন করেছেন ট্রাম্প নিজেই। ওয়াশিংটন এক্সামাইনারকে ট্রাম্প বলেছেন, সম্প্রতি ডেমোক্রেটিক টিভি বিতর্কে হঠাৎ করেই ভালো পারফর্মেন্স দেখাচ্ছেন বাইডেন!উল্লেখ্য, ৩ নভেম্বরের নির্বাচনের আগে তিনটি বিতর্কে অংশ নেবেন ট্রাম্প ও বাইডেন। 

২০১৬ সালে প্রেসিডেন্ট নির্বাচনে রিপাবলিকান ট্রাম্পের প্রতিদ্বন্দ্বী ছিলেন ডেমোক্রেটিক দলের হিলারি ক্লিনটন। তাকেও ড্রাগ টেস্ট করাতে বলেছিলেন ট্রাম্প। সরাসরি চূড়ান্ত টিভি বিতর্কের আগে তিনি হিলারিকে এ চ্যালেঞ্জ জানান। ট্রাম্পের সেই চ্যালেঞ্জকে মোটেও পাত্তা দেয়নি হিলারির নির্বাচনী প্রচারণা ক্যাম্প।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com