বিচার বিভাগের স্বাধীনতা ও সুশাসন না থাকায় জনগণের মধ্যে চরম হতাশা বিরাজ করছে: ডাঃ ইরান

0

দেশে বিচার বিভাগের স্বাধীনতা ও সুশাসন না থাকায় জনগনের মধ্যে চরম হতাশা বিরাজ করছে দাবী করে বাংলাদেশ লেবার পার্টির চেয়ারম্যান ডাঃ মোস্তাফিজুর রহমান ইরান বলেছেন, বিচারহীনতার কারনে দেশের জনগন মুক্তিযুদ্ধের আকাংখার বাংলাদেশ ও সুফল থেকে বঞ্চিত।

আওয়ামী লীগ ক্ষমতা কুক্ষিগত করতে বিএনপিসহ বিরোধী শক্তিকে ‌নির্মুল কর‌তে আদালত ও আইন শৃংখলা বাহীনিকে নগ্নভাবে ব্যবহার করছে। ভোট চুরিসহ অনৈতিক কাজে সরকার পুলিশবাহীনিকে ব্যবহার করায় তারা অপরাধে জড়িয়ে পড়েছে। প্রতিহিংসা, প্রতিশোধ ও দোষারোপ রাজনীতি চর্চার কারনে আসল অপরাধীরা ধরা ছোঁয়ার বাইরে থাকছে।

দেশে লুটপাটের মহোৎসব চলছে দাবী করে ডাঃ ইরান বলেন ফরিদপুর জেলা ছাত্রলীগ সভাপতিকে দুইহাজার কোটি টাকা পাচারের অভিযোগে গ্রেফতার করতে বাধ্য হয়েছে। এরকম হাজার হাজার আওয়ামী লীগের নেতা-কর্মীরা দেশের সম্পদ পাচার করে অর্থনীতিকে ধংসস্তপে পরিনত করেছে। তাই দেশপ্রেমিক শক্তিকে প্রতিহিংসার রাজনীতির বিপরীতে সুস্থ্যধারার অর্থবহ পরিবর্তনে এগিয়ে আসতে হবে।

তিনি আজ ২৩ আগষ্ট (রবিবার) বেলা ১১ টায় চট্টগ্রাম মহানগর লেবার পার্টির সাথে ভার্চুয়াল কনফারেন্সে একথা বলেন।

এতে লেবার পার্টির ভারপ্রাপ্ত মহাসচিব লায়ন ফারুক রহমান, সিনিয়র ভাইস চেয়ারম্যান ইঞ্জিনিয়ার ফরিদ উদ্দিন, চট্টগ্রাম মহানগর সভাপতি আলাউদ্দিন আলী, ভারপ্রাপ্ত সাধারন সম্পাদক আবছার উদ্দিন, চট্টগ্রাম দক্ষিন জেলা সভাপতি ডাঃ জুনু মিয়া, সাধারন সম্পাদক রফিকুল ইসলাম, সহ-সভাপতি আবসার আলী সেলিম, সাংগঠনিক সম্পাদক জামাল উদ্দিন ও যুবমিশন যুগ্ম-আহবায়ক আখতারুজ্জামান বাবু, বাংলাদেশ ছাত্র মিশন সাংগঠনিক সম্পাদক কবি ইকবাল মাহমুদ বক্তব্য রাখেন।

প্রেস বিজ্ঞপ্তী

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com