মাস্কতো আমি বানাই না, বলেছিলেন অভিযুক্ত সাবেক ছাত্রলীগ নেত্রী শারমীন

0

নকল ‘এন-৯৫’ মাস্ক সরবরাহ করায় অপরাজিতা ইন্টারন্যাশনালের চেয়ারম্যান শারমীন জামানকে গ্রেফতার করেছে ডিবি। বিএসএমএমইউ-এর করা মামলায় বলা হয়, নিম্নমানের মাস্ক সরবরাহ করে সম্মুখ সারির কোভিড যোদ্ধাদের জীবন ঝুঁকিতে পড়তে পারতো। গ্রেফতারের আগে সব অভিযোগ অস্বীকার করে ষড়যন্ত্র বলে দাবি করেন শারমীন।

বৃহস্পতিবার রাতে অপরাজিতা ইন্টারন্যাশনালের চেয়ারম্যান শারমীন জামানকে আসামিকে মামলা করে বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়। পরে সেই মামলায় শুক্রবার রাতে শাহবাগ এলাকা থেকে তাকে গ্রেফতার করে ডিবি।

যদিও গ্রেফতারের আগে শারমীন বলেন, মাস্কতো আমি বানাই না। যদি কোনো পণ্য খারাপ হয় বললে আবার করে দিব। এখানে তো আমার কিছু করার নেই।

বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয়ের চিকিৎসকদের জন্য ১১ হাজার ‘এন-৯৫’ মাস্ক সরবরাহের কার্যাদেশ পায় অপরাজিতা ইন্টারন্যাশনাল। প্রথম দুই দফায় ১৭৬০টি মাস্ক মান সম্পন্ন সরবরাহ করে তারা। দ্বিতীয় ও চতুর্থ দফায় আরো ১৭শ’ মাস্ক সরবরাহ করে প্রতিষ্ঠানটি। দ্বিতীয় দফার মাস্কের মান নিয়ে প্রশ্ন ওঠে।

শারমীন জামান ঢাকা বিশ্ববিদ্যালয়ে প্রশাসন শাখার সহকারী রেজিস্ট্রার হিসেবে কর্মরত আছেন। গত বছরে মার্চে অপরাজিতা ইন্টারন্যাশনাল নামে সরবরাহকারী এ প্রতিষ্ঠানটি চালু করেন তিনি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com