বিএনপি নেতা এম এ হকের ইন্তেকালে ডা. শফিকের শোক

0

বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার উপদেষ্টা, সিলেট জেলা ও মহানগর বিএনপির সাবেক সভাপতি এমএ হকের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করেপণন বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান।
শুক্রবার এক শোকবাণীতে তিনি বলেন,এমএ হক ছিলেন একজন প্রবীণ রাজনীতিবিদ। তিনি দেশের বিভিন্ন গণতান্ত্রিক আন্দোলনে গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে গিয়েছেন। দেশে গণতন্ত্র প্রতিষ্ঠায় তার অবদানের কথা জাতি শ্রদ্ধার সাথে স্মরণ করবে। আমি তার ইন্তিকালে গভীর শোক প্রকাশ করছি এবং তার আত্মার মাগফিরাত কামনা করছি। সেই সাথে মহান আল্লাহ রাব্বুল আলামীনের নিকট দোয়া করছি তিনি যেন তাকে বেহেশত নসীব করেন।

শোকবাণীতে তার শোক-সন্তপ্ত পরিবার-পরিজন ও সহকর্মীদের প্রতি গভীর সমবেদনা জানিয়ে তিনি বলেন, আল্লাহ সুবহানাহু ওয়া তা’আলা তাদেরকে এ শোকে ধৈর্য ধারণ করার তাওফিক দান করুন।

ঝালকাঠি জামায়াত নেতা শাহ জামালের ইন্তেকালে আমীরের শোক
বাংলাদেশ জামায়াতে ইসলামী ঝালকাঠি জেলা শাখার কর্মপরিষদ ও শূরা সদস্য এবং বরিশালে অবস্থিত রূপাতলি জাগুয়া ডিগ্রী কলেজের ইসলামিক স্টাডিজ বিভাগের প্রভাষক মোঃ শাহ জামাল (৫০) শুক্রবার ভোর ৫টায় ব্লাড ক্যানসারে আক্রান্ত হয়ে ইন্তিকাল করেছেন। ইন্না লিল্লাহি ওয়া ইন্না ইলাইহি রাজিঊন। তিনি স্ত্রী, ১ পুত্র ও ১ কন্যাসহ বহু আত্মীয়-স্বজন রেখে গিয়েছেন। বাদ আসর রাজাপুর উপজেলার চর গালুয়া নামক তার নিজ গ্রামের বাড়িতে নামাজে জানাযা শেষে তাকে সেখানেই পারিবারিক কবরস্থানে দাফন করা হয়।

মোঃ শাহ জামালের ইন্তিকালে গভীর শোক প্রকাশ করে বাংলাদেশ জামায়াতে ইসলামীর আমীর ডা. শফিকুর রহমান। তিনি বলেন, শাহ জামাল ছাত্রজীবন থেকেই ইসলামী আন্দোলনের সাথে ঘনিষ্টভাবে যুক্ত ছিলেন। কুরআন-হাদীসের আলোকে তিনি ছাত্রদের জীবন গড়ার তাগিদ দিতেন এবং তাদেরকে সুনাগরিক হিসেবে গড়ে তোলার চেষ্টা করতেন। ব্যক্তিগত জীবনে তিনি একজন সদালাপী, মিষ্টভাষী এবং খুবই বিনয়ী ছিলেন। আমি তার ইন্তিকালে গভীর শোক প্রকাশ করছি। মহান আল্লাহ তার জীবনের নেক আমলসমূহ কবুল করে তাকে জান্নাতুল ফিরদাউসে স্থান দান করুন এবং তার শোকাহত পরিবার-পরিজনদেরকে এ শোক সহ্য করার তাওফিক দান করুন। বিজ্ঞপ্তি

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com