চিকিৎসা বঞ্চিত হয়ে মানুষ মারা যাচ্ছে প্রতিনিয়ত চরমোনাই পীর

0

করোনা মহামারী ও প্রাকৃতিক দুর্যোর্গের মধ্যেও স্বাস্থ্যবিভাগর সীমাহীন দূনীতির কারণে চিকিৎসা বঞ্চিত হয়ে প্রতিনিয়ত মানুষ মারা যাচ্ছে বলে অভিযোগ করেছেন ইসলামী আন্দোলন বাংলাদেশের আমীর চরমোনাই পীর মুফতী সৈয়দ মুহাম্মদ রেজাউল করীম।

মঙ্গলবার এক ভিডিও বার্তায় তিনি বলেন, করোনা মহামারী প্রাক্কালেও স্বাস্থ্য বিভাগসহ বিভিন্ন বিভাগে সীমাহীন দুর্নীতি করে বরাদ্দের টাকাগুলো লুটেপুটে খাচ্ছে। অপরদিকে বিনা চিকিৎসায় মারা যাচ্ছে বনিআদম। যারা দেশের এই কঠিন মুহুর্তেও দুর্নীতি করে, সাধারণ মানুষের চিকিৎসার টাকা লুটেপুটে খায় এরা মানুষ নামের কলঙ্ক, এরা অমানুষ।

চরমোনাই পীর বলেন, করোনা ক্রমেই রেকর্ড ভঙ্গ করে বেড়েই চলছে। এই মহামারীর সময়ও মানুষের মধ্যে অনুশোচনা নেই, মানুষ রক্তচোষা নীতি পরিহার করতে শেখেনি। চিকিৎসা সরঞ্জামের অভাব এবং সুচিকিৎসার অভাবে মানুষ প্রতিনিয়ত মারা যাচ্ছে।

তিনি বলেন, চাল চোরদের বিরুদ্ধে লোক দেখানো সাময়িক ব্যবস্থা নিলেও অধিকাংল দুর্নীতিবাজ ও চোরদের বিরুদ্ধে কোন ব্যবস্থা গ্রহণ করেনি সরকার। ফলে দুর্নীতি প্রতিনিয়ত সীমা ছাড়িয়ে যাচ্ছে। দুর্নীতির পথ বন্ধ করতে না পারলে মানুষের সেবা করা যাবে না। দুর্নীতিকে সমূলে উৎখাত করতে সরকারকে কঠোর পদক্ষেপ নিতে হবে। –বিজ্ঞপ্তি

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com