সংশোধিত নাগরিকত্ব আইনের বিরোধিতার ফল ভুগতে হবে: মমতাকে অমিত শাহের হুঁশিয়ারি

0

ভারতের কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী ও বিজেপি নেতা অমিত শাহ বলেছেন, সংশোধিত নাগরিকত্ব আইনের (সিএএ) বিরোধিতার ফল ভুগতে হবে মমতা বন্দ্যোপাধ্যায়কে। তিনি আজ (মঙ্গলবার) পশ্চিমবঙ্গে ক্ষমতা পরিবর্তনের উদ্দেশ্যে দিল্লি থেকে ভার্চুয়াল সভায় বক্তব্য রাখার সময়ে পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে ওই হুঁশিয়ারি দিয়েছেন।

স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের উদ্দেশ্যে বলেন, ভোটবাক্স খুললে বাংলার জনতা আপনাকে ‘রাজনৈতিক শরণার্থী’ করে  দেবে। অমিত শাহের প্রশ্ন, মতুয়া সম্প্রদায়, নমশূদ্র ও বাংলাদেশ থেকে আসা মানুষজন আপনার কী ক্ষতি করেছেন? অমিত শাহের দাবি,  কোটি কোটি মানুষের আবেগকে গুরুত্ব দিয়ে রামমন্দির নির্মাণের প্রক্রিয়া শুরু হয়েছে। সংবিধানের ৩৭০ ধারা তুলে দেওয়া হয়েছে। পাকিস্তানকে কড়া বার্তা দিতে পেরেছে কেন্দ্রীয় সরকার।

অমিত শাহ রাজ্যবাসীর উদ্দেশ্যে আবেদন জানিয়ে বলেন, ‘সোনার বাংলা গড়তে মোদীজির হাত শক্ত করুন। যদি শান্ত, উন্নত বাংলা গঠন করতে চান তাহলে মোদিজীকে সুযোগ দিন। আপনারা সিপিএম ও তৃণমূলকে দেখেছেন, এ বার বিজেপিকে সুযোগ দিন।’ কেন্দ্রীয় সরকারের দেওয়া অর্থ রাজ্যে তোলাবাজি ও সিন্ডিকেটের ভেট হিসাবে চলে গিয়েছে বলেও অমিত শাহ মন্তব্য করেন।

পশ্চিমবঙ্গের পূর্তমন্ত্রী ও তৃণমূল নেতা অরূপ বিশ্বাস

কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহের ভার্চুয়াল সভা প্রসঙ্গে সম্পর্কে পশ্চিমবঙ্গের পূর্তমন্ত্রী ও তৃণমূল নেতা অরূপ বিশ্বাস বলেন, ‘বিজেপি চিরকাল ভার্চুয়ালই থাকবে। মানুষের পাশে বাংলার বাস্তবের মাটিতে মমতা বন্দ্যোপাধ্যায়ই থাকবেন। মানুষের কাছে যাওয়ার মতো যাদের জায়গা নেই, যারা মানুষের কাছে পৌঁছতে পারবে না, তারাই হাজার হাজার কোটি টাকা আজকে ভার্চুয়াল সভা করছেন।’

পূর্তমন্ত্রী অরূপ বিশ্বাস আরও বলেন, ‘ভার্চুয়াল সভা করুন, অনেক বড় বড় কথা বলুন, কিন্তু একটা জিনিস জানবেন বাংলাকে আগে ভালবাসতে হবে। বাংলার মানুষকে ভালোবাসতে হবে। যারা বাংলাকে ভালোবাসে না, বাংলার মানুষকে ভালোবাসে না, বাংলার মানুষের জন্য কিছু করে না, বাংলার প্রাপ্য টাকা দেয় না, যারা বাংলার জন্য কোনোদিনও ভাবলো না। তাঁদের একটাই কাজ শুধু ফেক ভিডিও করে, ফেসবুক করে আজকে বাংলাকে দেশের কাছে কালিমালিপ্ত করা। তাঁরা আজকে বাংলায় ভার্চুয়াল সভা করছেন।’

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com