আহসান উল্লাহ হাসান’র মৃত্যু মির্জা ফখরুল ইসলাম আলমগীর এর শোক

0

ঢাকা মহানগর উত্তর বিএনপি’র সাধারণ সম্পাদক ও সাবেক কমিশনার জনাব আহসান উল্লাহ হাসানের মৃত্যুতে বিএনপি মহাসচিব গভীর শোক ও দু:খ প্রকাশ করে বলেন, “ঢাকা মহানগরীর বিএনপিতে হাসান ছিলেন একটি শক্তিশালী স্তম্ভ। নানা চড়াই উৎরাইয়ের মধ্যেও মরহুম হাসান ঢাকা মহানগর উত্তর বিএনপিকে সুসংগঠিত করেছিলেন নিজের সাংগঠনিক প্রতিভাবলে।

করোনা ভাইরাসের ছোবলে তার মতো একজন যোগ্য ও দক্ষনেতা না ফেরার দেশে চলে গেলেন বিএনপি’র সকল নেতাকর্মীকে শোক সাগরে ডুবিয়ে। ছাত্র জীবন থেকে শহীদ জিয়ার আদর্শ ও দেশনেত্রীর নেতৃত্বে অনুপ্রানিত হয়ে দলে যোগদান করার পর মাথা উঁচু করে সকল স্বৈরাচারের চোখ রাঙ্গানীকে উপেক্ষা করে রাজনৈতিক কর্মকান্ড অব্যাহত রেখেছিলেন। এই জন্য তাকে সইতে হয়েছে শারিরীক ও মানসিক নির্যাতন। তার এই সংগ্রামি ভূমিকার জন্য তিনি দলের নেতাকর্মীদের মধ্যে ছিলেন অত্যান্ত প্রিয়।

তিনি সমাজ সেবাকে রাজনীতির মূল লক্ষ্য করেছিলেন, তাই আমরা দেখেছি এই করোনাকালেও তিনি নিরন্ন কর্মহীন মানুষের পাশে বারবার ত্রান সামগ্রী নিয়ে দাঁড়িয়েছেন নিজের সামর্থ্যনুযায়ী। করোনা মোকাবেলায় সরকারি ব্যার্থতায় অন্যান্য মৃত্যুবরনকারীদের মতো চিকিৎসা না পেয়ে সাবেক কমিশনার আহসান উল্লাহ হাসানকেও জীবন দিতে হলো। এই শোক কাটিয়ে উঠা অত্যান্ত কঠিন।”

আমি তার আত্মার মাগফিরাত কামনা করছি এবং শোকার্ত পরিবার, আত্মীয়স্বজন, গুণগ্রাহী ও শুভানুধ্যায়ীদের প্রতি গভীর সমবেদনা জ্ঞাপন করছি। করোনায় আক্রান্ত তার সহধর্মিনীর আশু সুস্থতা কামনা করছি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com