দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন ডা.জাফরুল্লাহ

0

দ্রুত শারীরিক সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী। 

ডা. জাফরুল্লাহার চিকিৎসায় নিয়োজিত চিকিৎসকের বরাত দিয়ে এ তথ্য জানিয়েছেন জাতীয় ঐক্যফ্রন্টের দফরের দায়িত্বপ্রাপ্ত নেতা জাহাঙ্গীর আলম মিন্টু।

তিনি জানান, ১৪ দিন পর আজ জাফরুল্লাহ চৌধুরীর আবারও করোনা পিসিআর টেস্ট হবে। এ প্রতিবেদন লেখা পর্যন্ত ডা. জাফরুল্লাহ চৌধুরীর শারীরিক অবস্থার কিছুটা উন্নতি ঘটেছে।

চিকিৎসকরা মনে করছেন, গতকাল থেকে এখন পর্যন্ত একইরকম অবস্থা। দেশবাসীর দোয়া চেয়েছেন ডা. চৌধুরী।

গত ২৪ মে বিকেল ৫টায় গণস্বাস্থ্য নগর হাসপাতালে গণস্বাস্থ্য কর্তৃক আবিষ্কৃত কিট দিয়ে বৈজ্ঞানিক বিজন শীল ডা. জাফরুল্লহার করোনা টেস্ট করলে ফলাফল পজিটিভ আসে। তার ২ দিন পর বঙ্গবন্ধু শেখ মুজিব মেডিকেল বিশ্ববিদ্যালয় (বিএসএমএমইউ) হাসপাতালেও তার করোনা পরীক্ষার ফলাফল পজিটিভ আসে। 

করোনা আক্রান্ত হওয়ার পর ডা.জাফরুল্লাহ চৌধুরী বর্তমা‌নে উনার নিজের স্থা‌পিত প্র‌তিষ্ঠান গণস্বাস্থ্য নগর হাসপাতা‌লে ব্রিগেডিয়ার অধ্যাপক ডা. মামুন মুস্তাফি, অধ্যাপক ডা. নজীবের তত্ত্বাবধানে চিকিৎসাধীন আছেন।

ডা. জাফরুল্লাহ চিকিৎসাসেবায় নিয়োজিত গণস্বাস্থ্য কে‌ন্দ্রের চি‌কিৎসক ও স্বাস্থ্যকর্মী‌ এবং সাংবাদিকদের সঠিক সংবাদ পরিবেশন করায় তাদের প্রতিও কৃতজ্ঞতা ও ধন্যবাদ, সেইসাথে তাদের প্র‌তি অকৃত্রিম ভা‌লোবাসা এবং আন্তরিক শ্রদ্ধা জানান।

গত ২৫ মে ডা. জাফরুল্লাহ চৌধুরীর শরীরে করোনা ভাইরাসের অস্তিত্ব শনাক্ত হয়। এরপরই তার স্ত্রী শিরীন হকজ ও ছেলে বারিশ চৌধুরীরও করোনা শনাক্ত হয়।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com