সাত বছরের শিশুকে পাঁচ মাস ধরে ধর্ষণ

0

নারায়ণগঞ্জের ফতুল্লায় সাত বছরের এক শিশুকে পাঁচ মাস ধরে ধর্ষণ এবং এর ভিডিও ধারণের অভিযোগ উঠেছে। অভিযুক্ত কবির হোসেনকে (৪০) গত শুক্রবার রাতে গ্রেপ্তার করেছে পুলিশ। এ ছাড়া রংপুরের মিঠাপুকুরে সাত বছরের এক শিশুকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। শিশুটিকে গুরুতর অবস্থায় উদ্ধার করে রংপুর মেডিক্যাল কলেজ (রমেক) হাসপাতালে ভর্তি করা হয়েছে। ঢাকার সাভারে পৃথক ঘটনায় দুজনকে ধর্ষণের অভিযোগ উঠেছে। অভিযুক্ত দুজনকেই গ্রেপ্তার করেছে পুলিশ। মুন্সীগঞ্জের সিরাজদিখানে স্কুলছাত্রী ও জামালপুরে বিধবাকে ধর্ষণের অভিযোগে দুই ব্যক্তিকে গ্রেপ্তার করা হয়েছেন। আমাদের নিজস্ব প্রতিবেদক ও প্রতিনিধিদের পাঠানো খবর :

নারায়ণগঞ্জ : গ্রেপ্তারকৃত কবির হোসেন চাঁদপুরের উত্তর মতলব থানার উত্তর রামপুরা এলাকার আব্দুল হান্নান ওরফে হান্নু মিয়ার ছেলে এবং শিশুটির বাবার দোকানের কর্মচারী। কবিরের মোবাইল ফোনে ধারণকৃত ধর্ষণের ভিডিও জব্দ করেছে পুলিশ। এ ঘটনায় গতকাল শনিবার নির্যাতিত শিশুটির বাবা কবিরের বিরুদ্ধে ফতুল্লা মডেল থানায় মামলা করেন।

থানার ওসি আসলাম হোসেন বলেন, শিশুটির বাবা পূর্বপরিচিত কবিরকে তাঁর দোকানে কাজ দেওয়ার পাশাপাশি থাকার জন্য একই বাড়িতে একটি কক্ষ ভাড়া নিয়ে দেন। গত মে মাস থেকে কবির শিশুটিকে তার কক্ষে নিয়ে মোবাইল ফোনে পর্ন ছবি দেখিয়ে ধর্ষণ ও ভিডিও করে আসছিল। বিভিন্ন স্থানে বেড়াতে নিয়েও শিশুটিকে নির্যাতন করে সে। গত বৃহস্পতিবার শিশুটি মাকে ঘটনা জানায়।

রংপুর (আঞ্চলিক) : ঘটনাটি ঘটে গত শুক্রবার দুপুরে মিঠাপুকুর উপজেলার দুর্গাপুর ইউনিয়নে। ধর্ষণে অভিযুক্ত ফাহিম (১৯) একই ইউনিয়নের শীবদেউলপুর এলাকার ব্যবসায়ী তিতু মিয়ার ছেলে। এ ঘটনায় থানায় মামলা হয়েছে। পুলিশ জানায়, ফাহিম শিশুটিকে চকোলেট খাওয়ানোর কথা বলে তার ঘরে নিয়ে ধর্ষণ করে। শিশুটির চিৎকারে আশপাশের লোকজন ঘটনাস্থলে ছুটে গেলে ফাহিম পালিয়ে যায়। মিঠাপুকুর থানার ওসি জাফর আলী বিশ্বাস জানান, আসামিকে ধরার চেষ্টা চলছে।

মুন্সীগঞ্জ : সিরাজদিখানে অষ্টম শ্রেণির স্কুলছাত্রীকে ধর্ষণের অভিযোগে শুক্রবার রাতে ছাত্রীর বোন বাদী হয়ে থানায় মামলা করেন। রাতেই পুলিশ আসামি মো. আবুল বাশার শেখকে (২৩) গ্রেপ্তার করে। সে উপজেলার দক্ষিণহাটী গ্রামের মো. হেলাল উদ্দিন শেখের ছেলে। সিরাজদিখান থানার ওসি মো. ফরিদউদ্দিন জানান, ছাত্রীটির আত্মীয় আবুল বাশার ছাত্রীকে ভয় দেখিয়ে এক বছর ধরে ধর্ষণ করে আসছিল। সর্বশেষ গত শুক্রবার বিকেলে ছাত্রীকে বাড়িতে একা পেয়ে ধর্ষণের চেষ্টা চালায় বাশার। মামলার তদন্ত কর্মকর্তা এসআই আসাদুজ্জামান তালুকদার জানান, বাশার গতকাল আদালতে ধর্ষণের কথা স্বীকার করেছে।

সাভার (ঢাকা) : ধর্ষণের অভিযোগে সাভারে শুক্রবার রাতে গ্রেপ্তারকৃত দুজন হলো মানিকগঞ্জের শিবালয়ের বেজপাড়ার সোহরাব মিয়ার ছেলে মো. ওয়াসিম (২৯) ও সাভার পৌর এলাকার ভাগলপুরের শাহ আলমের ছেলে মনিরুল ইসলাম আলিফ। অভিযোগ সূত্রে সাভার মডেল থানার ওসি এ এফ এম সায়েদ জানান, পোশাক কারখানায় চাকরি পাওয়ার উদ্দেশ্যে মানিকগঞ্জ থেকে এক কিশোরী (১৭) গত মঙ্গলবার সাভারের আমিনবাজারের হিজলা গ্রামে দূরসম্পর্কের আত্মীয় ওয়াসিমের বাড়িতে যায়। বৃহস্পতিবার রাতে বাড়ির সবাই ঘুমিয়ে পড়লে ওয়াসিম কিশোরীকে ধর্ষণ করে। অন্যদিকে আলিফ তার পোশাককর্মী প্রেমিকাকে (১৭) বিয়ের প্রতিশ্রুতি দিয়ে একাধিকবার ধর্ষণ করে। শুক্রবার রাতে আলিফ অন্যত্র বিয়ে করে। সংবাদ পেয়ে প্রেমিকা আলিফের বাড়িতে গিয়ে বিচার চায়। কেউ তাতে কান না দেওয়ায় রাতেই সে থানায় অভিযোগ দেয় এবং আলিফের বাড়ির সামনে অনশন করতে থাকে। মধ্যরাতে পুলিশ ঘটনার তদন্ত করে আলিফকে গ্রেপ্তার করে।

জামালপুর : বিধবাকে ধর্ষণে অভিযুক্ত ইয়াকুব মণ্ডলকে (৩৫) গতকাল জামালপুর পৌর এলাকার ধোপাকুড়ি থেকে গ্রেপ্তার করে র‌্যাব-১৪। কৃষিশ্রমিক ইয়াকুব ধোপাকুড়ি গ্রামের মৃত তয়ছন মণ্ডলের ছেলে। র‌্যাব জানায়, ইয়াকুব ওই নারীকে তার স্বামী মারা যাওয়ার পর থেকে অনৈতিক প্রস্তাব দিয়ে আসছিল। গতকাল ভোরে সেওই নারীর ঘরে ঢুকে তাঁকে ধর্ষণ করে। ওই নারী সকালে র‌্যাবের জামালপুর ক্যাম্পে অভিযোগ দেন। ভুক্তভোগী নারী সদর থানায় মামলা করেছেন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com