অসহায়দের মাঝে সাবেক ফুটবলার আমিনুলের খাবার বিতরণ

0

করোনাভাইরাস প্রাদুর্ভাবে অসহায়, কর্মহীন, দুস্থদের মাঝে রান্না করা খাবার বিতরণ করেছেন জাতীয় ফুটবল দলের সাবেক অধিনায়ক আমিনুল হক। তিনি বিএনপির কেন্দ্রীয় ক্রীড়া বিষয়ক সম্পাদক।

বৃহস্পতিবার (৪ জুন) রাজধানীর রূপনগর, পল্লবী এলাকায় বিএনপির প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের ৩৯তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে এ কর্মসূচি পালন করা হয়।

এ সময় আমিনুল হক বলেন, বিএনপি সবসময় জনগণ ও দেশপ্রেমের রাজনীতি করে। দলের প্রতিষ্ঠাতা জিয়াউর রহমানের আদর্শে অনুপ্রাণিত হয়ে সব নেতাকর্মী দেশের এই দুর্যোগকালে তাদের সাধ্যমতো কাজ করছেন। দলের ভারপ্রাপ্ত চেয়ারম্যানের নির্দেশনায় সারা দেশে ত্রাণ বিতরণের পাশাপাশি করোনা সুরক্ষায় জনগণের পাশে দাঁড়িয়েছেন। যেটা অব্যাহত থাকবে।

এ সময় আরও উপস্থিত ছিলেন বিএনপি নেতা খন্দকার রুহুল আমিন, হুমায়ূন কবির, এম এ হক, বীর মুক্তিযোদ্ধা, আব্দুল মান্নান, কামরুল হাসান টুটুল, রফিকুল ইসলাম, মনোয়ারা বেগম, সৈয়দা পলি, ফেরদৌসী বেগম, মনি আরা, মোতাহার হোসেন, দেওয়ান মো. আমিন বিপ্লব, মো. মনা, স্বপন খান, মো. নাঈম, মো. সোহাগ, তুহিন, ইমরান শেখ, নাসির, মাসুদ, শাহীন, নিরব, কায়সারসহ আরও বিএনপি ও অঙ্গসংগঠনের নেতৃবৃন্দ।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com