মে ৩১, ২০২০ যুবদল/ প্রেস বিজ্ঞপ্তি —

0

শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এর ৩৯ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে আজও দেশের বিভিন্ন এলাকায় জাতীয়তাবাদী যুবদল দিবসটির তাৎপর্য তুলে ধরে বিভিন্ন কর্মসূচি পালন করে।

★ জাতীয়তাবাদী যুবদল কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাধারণ সম্পাদক সুলতান সালাউদ্দিন টুকু তার নির্বাচনি এলাকা টাংগাইল সদরে শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এর ৩৯ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে এবং ক্ষণজন্মা এই মহান নেতার রূহের মাগফিরাত কামনায় টাংগাইল শহরের শিবনাথ স্কুল মাঠে শহরের বিভিন্ন ওয়ার্ডের কর্মহীন বেকার, দিনমজুর, দরিদ্র পাঁচশতাধীক পরিবারের মাঝে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে খাদ্য সামগ্রী বিতরণ করেন। জেলা বিএনপি’র সহ সভাপতি সাইদুল হক সাদুর সভাপতিত্বে ও সাধারণ সম্পাদক এড, ফরহাদ ইকবালের সঞ্চালনায় বক্তাব্য রাখেন সহসভাপতি সাদেকুল আলম খোকা, আতাউর রাহমান জিন্নাহ, জিয়াউল হক শাহীন, যুগ্ম সাধারণ সম্পাদক আবুল কাশেম, আনিছুর রহমান, যুবদলের যুগ্ম আহবায়ক খন্দকার রাশেদুল হাসান ও মেহেদী হাসান প্রমূখ।

তৈরী খাবার বিতরণ ও বৃক্ষ রোপন —যুবদল সাধারণ সম্পাদক শহীদ জিয়ার শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে শহরে অপর এক অনুষ্ঠানে শহীদ জিয়ার রূহের মাগফিরাত কামনায় দরিদ্রের মাঝে তৈরী খাবার বিতরণ করেন এবং পরিবেশের ভারসাম্য আনার লক্ষ্যে বৃক্ষ রোপন অভিযানের উদ্ভোধন করেন। এসময় জেলার উল্লেখিত নেতৃবৃন্দ ছাড়াও জেলা যুবদল আহবায়ক আশরাফ পাহেলী, জেলা ছাত্রদলের ভারপ্রাপ্ত সভাপতিসালেহ মাহমুদ সাকি ইথেন ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক ভিপি নুরুল ইসলাম উপস্থিত ছিলেন।

★ বগুড়া জেলা যুবদল মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এর ৩৯ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে দলীয় কার্যালয়ের সামনে কোরআনখানি, দোয়া মাহফিল আলোচনা ও তোবারক বিতরণ করা হয়। জেলা যুবদলের আহবায়ক খাদেমুল ইসলাম খাদেমের সভাপতিত্বে অনুষ্ঠিত কর্মসূচিতে প্রধান অতিথি ছিলেন চেয়ারপার্সনের উপদেষ্টা সাবেক সাংসদ হেলালুজ্জামান তালুকদার লালু।

★ চট্টগ্রাম মহানগর যুবদল সাধারণ সম্পাদক ও কেন্দ্রীয় নির্বাহী কমিটির সহ সাধারণ সম্পাদক মোহাম্মদ শাহেদ মহান স্বাধীনতার ঘোষক শহীদ রাষ্ট্রপতি জিয়াউর রহমান এর ৩৯ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে আজও বন্দর নগরীর মিসকিন শাহ্ মাজার এলাকায় দরিদ্রদের মাঝে রান্না করা খাবার ও নগদ অর্থ বিতরণ করেন। এসময় নগর সাংগঠনিক সম্পাদক এমদাদুল হক বাদশা ও সহ সম্পাদক জিয়াউল হক মিঠু উপস্থিত ছিলেন।

★ কুমিল্লা মহানগর যুবদল সাধারণ সম্পাদক ইউছুফ মোল্লাহ টিপু কুমিল্লা শহরের হাসপাতাল রোডের বাসিন্দা আক্তার জাহান জোস্না বেগম কোভিড- ১৯ এ আক্রান্ত হয়ে মারা গেলে তার মরদেহ সংগ্রহ করে সকল নিয়ম পালন করে তার টীমের মাধ্যমে নামাজে জানাজা শেষে নগরীর ট্রামসব্রীজ কবরস্থানে দফন করেন।

★ কিশোরগঞ্জ জেলা যুবদল, তাদের জেলার ১৩ টি ইউনিটে দিনটির তাৎপর্য তুলেধরে খতমে কোরআন মিলাদ মাহফিল দোয়া মোনাজাত ও তোবারক বিতরন করেন।

★ মানিকগঞ্জ জেলা যুবদল সাধারণ সম্পাদক কাজী দিপুর নেতৃত্বে আজ শহরে দরিদ্রের মাঝে খাবার বিতরণ করা হয়।

★ বান্দবান জেলা যুবদল অনুরুপ কর্মসূচি পালন করেন।

★ লোহাগড়া, চট্টগ্রাম দক্ষিণ জেলা যুবদল উপজেলা যুবদলের উদ্যোগে আজ শহীদ জিয়ার ৩৯তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে কোরানখানি ও দোয়া মাহফিলের আয়োজন করে এবং দরিদ্রদের মাঝে খাবার বিতরণ করেন। পরে জেলা ও উপজেলা নেতৃবৃন্দ সদ্য প্রয়াত যুবদলের সাবেক উপজেলা সাধারণ সম্পাদক আব্দুস শুক্কুর এর কর্বর জিয়ারত করেন।

★ লালমনিরহাট পৌর যুবদল আজ এক আলোচনা সভার আয়োজন করে।

★ ত্রিশাল ময়মনসিংহ দক্ষিণ, উপজেলা যুবদল নেতৃবৃন্দ আজ শহীদ জিয়ার ৩৯ তম শাহাদাৎ বার্ষিকী উপলক্ষ্যে মহিলাদল মাহফিলের আয়োজন করেন।যুবনেতা মাজহারুল ইসলাম জুয়েল, সাব্বির আহমেদ এর ব্যাবস্থাপনায় অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন উপজেলা বিএনপি’র সাধারণ সম্পাদক জয়নাল আবেদীন।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com