গাজীপুর মহানগর যুবদলের উদ্যেগে খাদ্যসামগ্রী বিতরণ

0

টঙ্গীতে বিএনপির ভারপ্রাপ্ত চেয়ারম্যান তারেক রহমানের নির্দেশনায় গাজীপুর মহানগর যুবদলের উদ্যেগে অসহায়, প্রতিবন্ধী, গরীব হতদরিদ্রদের মাঝে খাদ্য সামগ্রী বিতরণ করা হয়েছে।

শুক্রবার (৮ মে) সকাল ১০ ঘটিকার সময় বেক্সিমকো সংলগ্ন আউচপাড়া এলাকায় মহানগর যুবদল সভাপতি প্রভাষক বসির উদ্দিনের বাড়িতে এ খাদ্য সামগ্রী বিতরণ করা হয়। এসময় প্রায় সাড়ে পাঁচ শতাধিক পরিবারের মাঝে চাল, ডাল, তেল, আটা, চিনি, পিয়াজ, মূড়িসহ বিভিন্ন খাদ্য সামগ্রী বিতরণ করা হয়।

গাজীপুর মহানগর যুবদলের সভাপতি প্রভাষক বসির উদ্দীদের সভাপতিত্ব ও যুগ্ম সম্পাদক রফিকুল ইসলাম রিপনের সঞ্চালনায় খাদ্য সামগ্রী বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আলহাজ্ব হাসান উদ্দিন সরকার।

এ সময় আরো উপস্থিত ছিলেন, গাজীপুর মহানগর যুবদলের সিনিয়র সহ সভাপতি শহিদুল ইসলাম টুটুল, সহ সভাপতি- আকবর হোসেন ফারুক, এ কে এম কাম্রুজ্জামান বিপ্লব, মজিবর রহমান, শওকত বাবু, যুন্ম সম্পাদক আমজাত হোসেন জুনা, প্রচার সম্পাদক বেনজীর রহমান খান, স্বাস্থ্য বিষয়ক সম্পাদক সেলিম কাজল, সদস্য নাজমুল খন্দকার সুমন, পুবাইল থানা যুবলীগের আহবায়ক মজিবর ও সদস্য সচিব আবুলসহ স্থানীয় বিএনপির নেতাকর্মীরা।

প্রধান অতিথি হাসান উদ্দিন সরকার বলেন, করোনা ভাইরাসের বিস্তার রোধে সবাইকে যথাসম্ভব বাড়িতেই থাকতে বলা হচ্ছে। স্কুল বন্ধ থাকায় শিশুরাও অনেকটা ঘরবন্দী। কিন্তু যে বাড়িতে অবস্থান করা হচ্ছে তাকি ঝুঁকিমুক্ত? এ ক্ষেত্রে পরিষ্কার- পরিচ্ছন্নতা ও স্বাস্থ্যবিধি মেনে চললে বাড়িও ঝুঁকি মুক্ত রাখা যায়। বাড়িতে সবাইকে নিয়মিত হাত ধোয়ার অভ্যাস রপ্ত করতে হবে। প্রতিবার খাবার রান্না বা প্রস্তুতের আগে ও পরে, খাবার খাওয়ার আগে ও পরে, বাথরুম ব্যবহারের আগে ও পরে, বাইরে থেকে বাসায় ফেরার সঙ্গে সঙ্গে সাবান-পানি দিয়ে হাত ধুতে হবে।

তিনি বলেন, আমরা নিজেরা সচেতন না হলে কেউ সচেতন করাতে পারবে না তাই দেশ ও জাতিকে বাচানোর জন্য এবং পরিবারের প্রিয় মানুষ গুলোর মুখের হাসি দেখার জন্য সরকারের দেওয়া সকল নির্দেশনা মেনে চলি ও অপরকে সচেতন করি।

তুমি এটাও পছন্দ করতে পারো

উত্তর দিন

আপনার ইমেইল ঠিকানা প্রচার করা হবে না.

WP2Social Auto Publish Powered By : XYZScripts.com